শিরোনাম :

  • গুজবে ঝরছে প্রাণ, দায় কার? ৭২ হাজার ৭৪৬ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আগস্টের প্রথম সপ্তাহে ভারত যাচ্ছেন বাড্ডায় গণপিটুনি দিয়ে নারী হত্যার ঘটনায় ৩ যুবক আটক ধোনি নিজ ইচ্ছাতেই ভারতীয় দল থেকে সরে দাঁড়িয়েছেন
সুবীর নন্দীর মৃত্যুতে এরশাদের শোক
নিজস্ব প্রতিবেদক :
০৭ মে, ২০১৯ ১২:২৭:০৩
প্রিন্টঅ-অ+


বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিরোধীদলীয় নেতা, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

একুশে পদকপ্রাপ্ত সুবীর নন্দীর আত্মার শান্তি কামনা করেছেন তিনি। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এরশাদ।

মঙ্গলবার এক শোকবার্তায় এরশাদ বলেন, সুবীর নন্দী ছিলেন বাঙালিদের ভালোবাসার গানের পাখি। আধুনিক বাংলা গানে সুবীর নন্দী যা দিয়েছেন তা অসাধারণ। অসংখ্য হৃদয়স্পর্শী গানে কণ্ঠ দিয়ে তিনি কোটি মানুষের অন্তর জয় করেছিলেন। সুবীর নন্দীর মৃত্যুতে বাংলা সংগীতের যে ক্ষতি হলো তা সহসাই পূরণ হবার নয়। শুদ্ধ সংগীতে অসীম কীর্তি রাখায় অমর হয়ে থাকবেন সুবীর নন্দী। সুবীর নন্দীর তুলনা, শুধুই সুবীর নন্দী।

এ ছাড়া বরেণ্য এ সংগীতশিল্পীর মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের, সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা বেগম রওশন এরশাদ এবং পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।



আমার বার্তা/০৭ মে ২০১৯/জহির


আরো পড়ুন