শিরোনাম :

  • দেশের অর্ধেক অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা ইতিহাসে প্রথম ভার্চুয়ালি একনেক সভা আজ ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান শান্তিপূর্ণ বিক্ষোভে পুলিশ লেলিয়ে চার্চে ট্রাম্প, সমালোচনার ঝড়
বিমানবন্দরে ওবায়দুল কাদেরকে অভ্যর্থনা জানাবে আ.লীগ : হানিফ
নিজস্ব প্রতিবেদক :
১৪ মে, ২০১৯ ১৩:২২:০৭
প্রিন্টঅ-অ+


আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এখন সম্পূর্ণ সুস্থ। আগামীকাল বুধবার সন্ধ্যা ৬টায় তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছ‌াবেন। আওয়ামী লীগ বিমানবন্দরে ওবায়দুল কাদেরকে স্বাগত জানাবে।

আজ মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত যৌথসভা শেষে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। এ সময় দলটির নেতা জাহাঙ্গীর কবির নানক, আকতারুজ্জামান, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বি এম মোজাম্মেল হক, মেজবাহ উদ্দিন সিরাজ, হাবিবুর রহমান সিরাজ, সুজীত রায় নন্দী, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ফরিদুন্নাহার লাইলী, অপু উকিল, প্রকৌশলী আবদুস সবুর প্রমুখ উপস্থিত ছিলেন।

হানিফ বলেন, অসুস্থ হয়ে দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ওবায়দুল কাদের। তিনি এখন সম্পূর্ণ সুস্থ। আশা করি, দেশে ফেরার পর তিনি তার সাংগঠনিক কার্যক্রম দক্ষতার সঙ্গে পরিচালনা করবেন।



আমার বার্তা/১৪ মে ২০১৯/জহির


আরো পড়ুন