শিরোনাম :

  • বাড্ডায় ছেলেধরা সন্দেহে অভিভাবককে গণপিটুনি : ৫শ জনের বিরুদ্ধে হত্যা মামলা প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু
ফিরোজ রশীদের ছেলের বউ নিজের পেটে গুলি চালালেন
নিজস্ব প্রতিবেদক :
০৮ জুলাই, ২০১৯ ১০:১১:০৭
প্রিন্টঅ-অ+


জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদের ছেলের বউকে নিজ বাসায় গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন।

রোববার (৭ জুলাই) রাতে ধানমন্ডি ৯/এ-এর বাসায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ফিরোজ রশীদের পুত্রবধূর নাম মেরিনা শোয়েব। বর্তমানে তিনি ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন।

ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘কীভাবে ঘটনাটি ঘটেছে তা তদন্তের পর জানা যাবে। ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ সদস্যরা রয়েছেন। তারা বিষয়টি তদন্ত করছেন।’

প্রাথমিক তদন্তে মেরিনার বরাত দিয়ে ধানমন্ডি থানা সূত্র জানায়, রাতে বাসায় কেউ ছিল না। তখন স্বামীর পিস্তল নিজেই নিজের পেটে ঠেকিয়ে গুলি করেন মেরিনা। পরে বিষয়টি জানতে পেরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে ল্যাবএইড হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অস্ত্রোপচার করা হয়।



আমার বার্তা/০৮ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন