শিরোনাম :

  • ঢামেক হাসপাতালে নবজাতক রেখে নিখোঁজ বাবা-মা নেতাকর্মীদের কাছে পাত্তাই পেলেন না শোভন অস্ট্রেলিয়ার সামনে রানের পাহাড় দাঁড় করাচ্ছে ইংল্যান্ড সৌম্য-লিটনও পারে, প্রয়োজন শুধু বিশ্বাস : ব্যাটিং কোচ পাকিস্তান সিপিএল থেকে নিজেদের বোলারকে ফিরিয়ে নিল
এরশাদের প্রথম জানাজা সম্পন্ন
নিজস্ব প্রতিবেদক :
১৪ জুলাই, ২০১৯ ১৩:৫৮:৩০
প্রিন্টঅ-অ+


জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম জানাজা সম্পন্ন হয়েছে।

রোববার বাদ জোহর সেনানিবাসের কেন্দ্রীয় মসজিদে এরশাদের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এর আগে সম্মিলিত সামরিক হাসপাতাল থেকে সেনানিবাসে নেওয়া হয় তার মরদেহ।

আজ রাতে সিএমএইচ এর হিমঘরে রাখা হবে এরশাদের মরদেহ। আগামীকাল সোমবার সকাল ১০টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বেলা সাড়ে ১১টায় জাতীয় পার্টির কাকরাইল আফিসে নেয়া হবে তার মরদেহ। বাদ আসর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে অনুষ্ঠিত হবে তৃতীয় জানাজা।

১৬ জুলাই মঙ্গলবার সকাল ১০টায় হেলিকপ্টার যোগে রংপুরে নেয়া হবে। রংপুর জেলা স্কুল মাঠে অথবা ঈদগাহ মাঠে বাদ জোহর চতুর্থ জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শে‌ষে ঢাকায় আনা হবে এরশাদকে। মঙ্গলবার বিকেলে সেনাবাহিনী কবরস্থানে তাকে দাফন করা হবে।

রোববার সকাল ৭টা ৪৫ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাতীয় পার্টির চেয়ারম্যান। এরশাদ মাইডোলিসপ্লাস্টিক সিনড্রোমে আক্রান্ত ছিলেন, রক্তে হিমোগ্লোবিনের স্বল্পতায়ও ভুগছিলেন তিনি।



আমার বার্তা/১৪ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন