শিরোনাম :

  • অর্ধলক্ষ ছাড়াল ডেঙ্গু রোগী বঙ্গবন্ধুকে বিশ্ব বন্ধু আখ্যা আজ থেকে ফিরতি হজ ফ্লাইট হজ পালন শেষে মারা গেলেন রোকেয়া বেগম মেসিকে ছাড়া খেলতে নেমে বার্সার পরাজয়
ত্রাণের নামে চাঁদাবাজি, সতর্ক করলো জাতীয় পার্টি
নিজস্ব প্রতিবেদক :
২৮ জুলাই, ২০১৯ ১৬:৫৯:৩৪
প্রিন্টঅ-অ+


ত্রাণের নামে চাঁদাবাজির বিষয়ে নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের প্রতারক চক্র থেকে সাবধান থাকার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

রোববার (২৮ জুলাই) জাতীয় পার্টির চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চক্রটি জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গার ছবি ব্যবহার করে একটি ফেসবুক আইডি খুলে ত্রাণের নামে দেশ-বিদেশে টাকা চাওয়া্ হচ্ছে। এছাড়া ০১৫৩২৩৭৮২৮১ নম্বর থেকে ফোন করে নিজেকে জাতীয় পার্টির মহাসচিবের এপিএস পরিচয় দিয়ে ত্রাণের নামে চাঁদাবাজি করছে।

নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের প্রতারক চক্র থেকে সাবধান থাকার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। কেউ ত্রাণের জন্য অনুদান দিতে চাইলে অবশ্যই অফিসে এসে রশিদ গ্রহণের মাধ্যমে অনুদান দিতে অনুরোধ জানান তিনি। এছাড়া প্রতারক চক্রের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করা হয়েছে।



আমার বার্তা/২৮ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন