শিরোনাম :

  • অর্ধলক্ষ ছাড়াল ডেঙ্গু রোগী বঙ্গবন্ধুকে বিশ্ব বন্ধু আখ্যা আজ থেকে ফিরতি হজ ফ্লাইট হজ পালন শেষে মারা গেলেন রোকেয়া বেগম মেসিকে ছাড়া খেলতে নেমে বার্সার পরাজয়
হাসপাতালে ভর্তি শাহজাহান ওমর-গিয়াস কাদের চৌধুরী
নিজস্ব প্রতিবেদক :
২৯ জুলাই, ২০১৯ ১৩:৩০:২৮
প্রিন্টঅ-অ+


বিএনপির দুই ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর ও গিয়াস কাদের চৌধুরী অসুস্থ। তারা দুজনেই রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন। রোববার সন্ধ্যার পর তারা পৃথক সময়ে হাসপাতালে আসেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, দুজনের মধ্যে গিয়াস কাদের চৌধুরীর অবস্থা সংকটাপন্ন। আর শাহজাহান ওমর জ্বরে ভুগছেন।

শায়রুল কবির বলেন, ব্যারিস্টার শাহজাহান ওমর জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তার ডেঙ্গু হয়েছে কিনা তা এখনও জানা যায়নি।

অন্যদিকে গিয়াস কাদের চৌধুরী হৃদরোগে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন। তার অবস্থা সংকটময় হওয়ায় তাকে সিসিইউতে (করোনারি কেয়ার ইউনিট) স্থানান্তর করা হয়েছে।

তাদের স্বাস্থ্যের বিষয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর খোঁজখবর রাখছেন।

ব্যারিস্টার শাহজাহান ওমরের বাড়ি ঝালকাঠি। মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ অবদানের জন্য তাকে রাষ্ট্রীয় স্বীকৃতি দেয়া হয়েছে।

অন্যদিকে চট্টগ্রামের প্রভাবশালী চৌধুরী পরিবারের সন্তান গিয়াস কাদের চৌধুরী মুক্তিযুদ্ধে মানবতাবিরোধী অপরাধের দায়ে ফাঁসির দণ্ডপ্রাপ্ত সালাউদ্দিন কাদের চৌধুরীর ভাই ও ফজলুল কাদের চৌধুরীর ছেলে।

এ ছাড়া ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বিএনপি নেতা আনোয়ার হোসেনের বড় ছেলে মেহেরবা হোসেন আবীর ছয় দিন ধরে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মিরপুরের আল হেলাল হাসপাতালে ভর্তি রয়েছেন। যুবদল সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর ছেলেও ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন।



আমার বার্তা/২৯ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন