শিরোনাম :

  • অর্ধলক্ষ ছাড়াল ডেঙ্গু রোগী বঙ্গবন্ধুকে বিশ্ব বন্ধু আখ্যা আজ থেকে ফিরতি হজ ফ্লাইট হজ পালন শেষে মারা গেলেন রোকেয়া বেগম মেসিকে ছাড়া খেলতে নেমে বার্সার পরাজয়
সংগ্রাম করে আস্থা অর্জন করবে জাতীয় পার্টি : জি এম কাদের
নিজস্ব প্রতিবেদক :
২৯ জুলাই, ২০১৯ ১৪:১৩:৩৩
প্রিন্টঅ-অ+


রাজনৈতিক এই শূন্যতায় জাতীয় পার্টি সংসদে ও রাজপথে মানুষের অধিকার নিয়ে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ সংগ্রাম করে সাধারণ মানুষের আস্থা অর্জন করবে বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের।

সোমবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের অফিসে চট্টগ্রাম মহানগর নেতাদের সঙ্গে মতবিনিময়ের সময় এ মন্তব্য করেন তিনি।

জি এম কাদের বলেন, গণমানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করে জাতীয় পার্টি। বর্তমানে অনেক রাজনৈতিক দলই মানুষের অধিকারের প্রশ্নে রাজপথে নেই। রাজনৈতিক এই শূন্যতায় জাতীয় পার্টি সংসদে ও রাজপথে মানুষের অধিকার নিয়ে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ সংগ্রাম করে সাধারণ মানুষের আস্থা অর্জন করবে।

তিনি বলেন, আগামী সব নির্বাচনে জাতীয় পার্টি যেন একটি শক্তিশালী রাজনৈতিক শক্তিতে পরিণত হতে পারে, সেজন্য তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে হবে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে এখনই ঐক্যবদ্ধভাবে কাজ করতে নেতাকর্মীদের নির্দেশও দেন তিনি।

এ সময় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রথম অধিনায়ক শামীম কবিরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন জিএম কাদের। তিনি মরহুম শামীম কবিরের রুহের মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শামীম কবিরের শোকার্ত পরিবারের প্রতি সমবেদনাও জানান তিনি।

এ সময় জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগর সভাপতি সোলায়মান আলম শেঠ বলেন, দেশের মানুষ এখনও হুসেইন মুহম্মদ এরশাদের ৯ বছরের সুশাসন মনে রেখেছেন। এরশাদের শাসনামলেই ব্যবসায়ীরা নিরাপদে ব্যবসা করতে পেরেছেন। তখন দেশে খুন, গুম ও নৈরাজ্য ছিল না। তাই দেশের মানুষের প্রত্যাশা পূরণে জাতীয় পার্টির সেবার রাজনীতি কথা আমরা সাধারণ মানুষের সামনে তুলে ধরব।

এ সময় আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক সুলতান মাহমুদ, যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা মাসুদুর রহমান মাসুদ, আব্দুস সাত্তার গালিব, চট্টগ্রাম মহানগর নেতৃবৃন্দের মধ্যে আফসার উদ্দিন, মামুনুর রশীদ, আল ইমরান চৌধুরী, কাইসার আহমেদ হামিদ, সমির সরকার, সালামত আলী, এনামুল হক রাশেদ, ফারুক হোসেন আপন, সাইফুল, জসীম, আজিজুর রহমান।



আমার বার্তা/২৯ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন