শিরোনাম :

  • বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী পেশাগত দক্ষতা ও সততার বিকল্প নেই : প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ২৩৬ ডেঙ্গু রোগী এবার কিউলেক্স মশা নিধনে মাঠে নামছে ডিএনসিসি বঙ্গবন্ধু মানমন্দিরের নাম পরিবর্তনের পরিকল্পনা
‘ডেঙ্গু গজব’ প্রতিরোধে ইসলামী আন্দোলনের কর্মসূচি ঘোষণা
নিজস্ব প্রতিবেদক :
০৬ আগস্ট, ২০১৯ ১৮:২১:২৫
প্রিন্টঅ-অ+


‘ডেঙ্গু গজব’ প্রতিরোধে কর্মসূচি ঘোষণা করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। মঙ্গলবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দলটির নায়েবে আমীর সৈয়দ ফয়জুল করীম চরমোনাই এ কর্মসূচি ঘোষণা করেন।

কাশ্মীরে ভারতীয় আগ্রাসনের প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর শাখা আয়োজিত বিক্ষোভ মিছিলের আগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সৈয়দ ফয়জুল করীম চরমোনাই বলেন, ডেঙ্গুর যে বিপদ এবং গজব আমাদের বাংলাদেশে আসছে, এই ব্যাপারেও দেশের সব মানুষকে নিয়ে দোয়া হবে। মানুষকে সচেতন করতে হবে, এই ডেঙ্গু প্রতিরোধে মানুষকে সচেতনের চেষ্টা করতে হবে।

এ সময় কাশ্মীরে ভারতীয় কেন্দ্রীয় শাসন জারির প্রতিবাদে কর্মসূচি ঘোষণা করে তিনি বলেন, আগামী শুক্রবার বাংলাদেশের প্রত্যেকটা জেলায় জেলায় প্রতিবাদ মিছিল হবে। আগামী জুমার নামাজে কাশ্মীরের জন্য, গোটা দুনিয়ার মুসলিমদের জন্য দোয়া হবে।

ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরও উপস্থিত ছিলেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব অধ্যাপক নজিবুর রহমান, ঢাকা মহানগর উত্তর শাখার সেক্রেটারি আরিফুল ইসলাম ওমর প্রমুখ।



আমার বার্তা/০৬ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন