শিরোনাম :

  • বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী পেশাগত দক্ষতা ও সততার বিকল্প নেই : প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ২৩৬ ডেঙ্গু রোগী এবার কিউলেক্স মশা নিধনে মাঠে নামছে ডিএনসিসি বঙ্গবন্ধু মানমন্দিরের নাম পরিবর্তনের পরিকল্পনা
ডেঙ্গুর সঙ্গে দুই মেয়রকেও বিতাড়নের আহ্বান রাঙ্গার
নিজস্ব প্রতিবেদক :
০৭ আগস্ট, ২০১৯ ১৩:৫৮:৫৬
প্রিন্টঅ-অ+


প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, ডেঙ্গু মশার মতো উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের দুই মেয়রকেও ঢাকা থেকে বিতাড়িত করুন।

বুধবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ডেঙ্গু নির্মূলে গণসচেতনা সৃষ্টির লক্ষ্যে জাতীয় পার্টি আয়োজিত মানববন্ধনে তিনি এ আহ্বান জানান।

মসিউর রহমান রাঙ্গা বলেন, প্রধানমন্ত্রী দেশে না থাকায় পরিস্থিতি হ-য-ব-র-ল হয়েছে। প্রধানমন্ত্রীর আজ অথবা কাল দেশে আসবেন। আমি প্রধানমন্ত্রীকে অনুরোধ করবো, ডেঙ্গু মশার মতো দুই মেয়রকে ঢাকা থেকে বিতাড়িত করুন। যারা মশা মারতে পারেন না তাদের মেয়র থাকার কোনো অধিকার নেই।

তিনি বলেন, আপনারা জানেন ডেঙ্গু আজ ভয়াবহ রূপ নিয়েছে। ডেঙ্গুর নামে ৫০ কোটি টাকার ওষুধ এনেছে। এখন দেখা যাচ্ছে কেরোসিন তেল। সরকারকে বলবো এই দুই চোর মেয়রকে বরখাস্ত করুন। আপনারা ভোটে নির্বাচিত হলে এভাবে লুটপাট করতে পারতেন না। লুটপাট করা হচ্ছে।

রাঙ্গা বলেন, সংসদ অধিবেশন থাকলে সেখানে কথা বলতাম। কিন্তু অধিবেশন নেই জন্য রাস্তায় দাঁড়াতে বাধ্য হয়েছি।

মানববন্ধন কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, আলমগীর শিকদার লোটন, ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন রাজু, জহিরুল আলম রুবেল প্রমুখ।

মানববন্ধন শেষে প্রেস ক্লাব এলাকায় সচেতনতা লিফলেট বিতরণ করেন জিএম কাদেরসহ জাপার নেতাকর্মীরা।



আমার বার্তা/০৭ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন