শিরোনাম :

  • ঢামেক হাসপাতালে নবজাতক রেখে নিখোঁজ বাবা-মা নেতাকর্মীদের কাছে পাত্তাই পেলেন না শোভন অস্ট্রেলিয়ার সামনে রানের পাহাড় দাঁড় করাচ্ছে ইংল্যান্ড সৌম্য-লিটনও পারে, প্রয়োজন শুধু বিশ্বাস : ব্যাটিং কোচ পাকিস্তান সিপিএল থেকে নিজেদের বোলারকে ফিরিয়ে নিল
বিএনপির যৌথসভা সোমবার
নিজস্ব প্রতিবেদক :
১৮ আগস্ট, ২০১৯ ১৪:৫৮:৩৫
প্রিন্টঅ-অ+


দলের ৪১তম প্রতিষ্ঠাবাষির্কী পালন উপলক্ষে যৌথসভার আহ্বান করেছে বিএনপি। আগামীকাল সোমবার দুপুর ১২টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হবে।

দলের সহ-দপ্তর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন এ তথ্য জানিয়েছেন।

মুনির বলেন, আগামী ১ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি’র ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে আগামীকাল ১৯ আগস্ট, সোমবার দুপুর ১২টায় বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে যৌথসভা অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকবেন বিএনপি যুগ্ম-মহাসচিববৃন্দ, সাংগঠনিক সম্পাদকবৃন্দ এবং বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দ।

দলের প্রতিষ্ঠাবার্ষিকী ঘিরে কর্মসূচি প্রসঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমরা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন, সেই আন্দোলনকে বেগবান করার জন্য আমাদের বিভাগীয় পর্যায়ের সমাবেশের কর্মসূচি অব্যাহত রাখব। যেহেতু আগস্ট মাসে সরকার কোনো কর্মসূচি নিতে দেয় না, সে কারণে আমরা আমাদের প্রতিষ্ঠাবার্ষিকী ও কর্মসূচিগুলো ১ সেপ্টেম্বর থেকে আবারও শুরু করব।

তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালনে জেলা-মহানগর-উপজেলা পর্যায়ে র‌্যালি, সভা-সমাবেশ-আলোচনা সভার উদ্যোগ নেয়া হবে। ঢাকাতে কেন্দ্রীয়ভাবে আমরা র‌্যালি এবং পরদিন আলোচনা সভা করব। এরপরই বেগম জিয়ার মুক্তির দাবিতে বিভাগীয় সমাবেশগুলো সমাপ্ত করব।



আমার বার্তা/১৮ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন