শিরোনাম :

  • আজ প্রধানমন্ত্রী ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন তিনটি সংসদীয় স্থায়ী কমিটি পুনর্গঠন বিমানে এল ২২৫টি অস্ট্রেলিয়ান গরু সৌদি থেকে ফিরছেন নির্যাতনের শিকার সেই সুমি অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি ওয়াটসন
রংপুর-৩ : বিএনপির মনোনয়ন ফরম নিলেন বাবলা-মিজু
নিজস্ব প্রতিবেদক :
০৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:১৩:৪৫
প্রিন্টঅ-অ+


রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে দুই জনের পক্ষে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে। রংপুর মহানগর বিএনপির সহ-সভাপতি কাওসার জামান বাবলা এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজুর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদে কাছ থেকে কাওসার জামান বাবলার পক্ষে মনোনয়ন ফরম গ্রহণ করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম। শহিদুল ইসলাম মিজুর পক্ষে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন। দশ হাজার টাকার বিনিময়ে প্রতিটি ফরম সংগ্রহ করা হয়।

রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে দলের মনোনয়ন প্রত্যাশীদের আজকের মধ্যেই ফরম সংগ্রহ করতে হবে বলে জানান রিজভী।

আগামীকাল মনোনয়ন ফরম জমা দেয়ার তারিখ নির্ধারণ করা হয়েছে এবং আগামী পরশু (শনিবার) দলের মনোনয়ন বোর্ডের কাছে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

মনোনয়ন ফরম বিতরণের সময় অন্যদের মধ্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া, যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, মো. আব্দুল আউয়াল খান প্রমুখ উপস্থিত ছিলেন।



আমার বার্তা/০৫ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন