শিরোনাম :

  • আজ শুরু হচ্ছে মহাকালের ‘বাংলা নাট্যোৎসব’ সোনাদিয়ায় শিল্পকারখানা স্থাপন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিক্রিই হলেন না সাকিব-গেইল-মালিঙ্গারা রাজধানীতে আনসার আল ইসলামের চার সদস্য গ্রেফতার কালিদাস কর্মকারের মরদেহে শ্রদ্ধা চারুকলায়
নির্দেশনা দেন, লাখ লাখ নেতাকর্মী প্রস্তুত : আলাল
নিজস্ব প্রতিবেদক :
১১ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৪৪:১০
প্রিন্টঅ-অ+


দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে মানববন্ধন কর্মসূচির প্রতি অনীহা প্রকাশ করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

সরকার পতনের জন্য সিনিয়র নেতাদের কাছে ভিন্ন কর্মসূচি চেয়েছেন তিনি।

বুধবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলটির কেন্দ্রীয় কমিটি আয়োজিত মানববন্ধনে এই দাবি করেন তিনি।

ক্ষমতাসীন সরকারকে দানব আখ্যায়িত করে আলাল বলেন, বেগম জিয়াকে মুক্ত করতে এবং এই দানব সরকারকে পরাজিত করতে হলে মানববন্ধন কর্মসূচি আর নয়। দানবকে পরাজিত করতে যে প্রস্তুতি দরকার, যে অস্ত্র প্রয়োগ করা দরকার, সেই যথাযথ প্রয়োগের নির্দেশনা আপনারা সিনিয়র নেতৃবৃন্দ দেন।

তিনি বলেন, এটির জন্য সারাদেশে বিএনপির লাখ লাখ নেতাকর্মী প্রস্তুত রয়েছে।

দলের সিনিয়র নেতাদের উদ্দেশ্যে আলাল বলেন,‘আপনারা কর্মসূচি দেন, আমরা সবাই মিলে সংগঠিত হয়ে রাজপথে নেমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করব এবং সেই সঙ্গে বাংলাদেশের গণতন্ত্রকে মুক্ত করব।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, ডা. এ জেড এম জাহিদ হোসেন, আহমেদ আযম খান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, মজিবুর রহমান সরোয়ার, খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল খান, মো. শরিফুল আলম, কেন্দ্রীয় নেতা মফিকুল ইসলাম তৃপ্তি, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, স্বেচ্ছাসেব দলের সভাপতি শফিউল বারী বাবু, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, কৃষক দলের সদস্যসচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, কেন্দ্রীয় নেতা মো. মাইনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।



আমার বার্তা/১১ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন