শিরোনাম :

  • একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৮ নভেম্বর সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত পাক-ভারতের গোলাগুলি, নিহত ৪
পুলিশের ভেতরের কালো বিড়াল তাড়াতে হবে : ইনু
নিজস্ব প্রতিবেদক :
২৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:১৭:৩৩
প্রিন্টঅ-অ+


শেখ হাসিনার উন্নয়নের ট্রেনে ঢুকেপড়া দুর্নীতিবাজ ভূতদের ধ্বংস এবং পুলিশের ভেতরের কালো বিড়াল তাড়াতে হবে বলে মন্তব্য করেছেন জাসদের সভাপতি হাসানুল হক ইনু।

মঙ্গলবার রাজধানীর মৎস্য ভবন মোড়ে ঢাকা মহানগর জাসদ কর্তৃক ঢাকা মহানগর পুলিশ কমিশনার বরাবর স্মারকলিপি দেয়ার আগে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি একথা বলেন।

সুশাসনের জন্য রাজনৈতিক চুক্তির দাবিতে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের ১০ দিনব্যাপী ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে এ স্মারকলিপি দেয়।

ইনু বলেন, শেখ হাসিনার উন্নয়নের ট্রেনে কোনো দুর্নীতিবাজের জায়গা নেই। পুলিশ প্রশাসনের দায়িত্ব উন্নয়নের ট্রেন থেকে সমাজের ভূত দুর্নীতিবাজদের ধরে কারাগারে নিক্ষেপ করা।

তিনি বলেন, যে জার্সিই গায়ে থাকুক, পুলিশ কোনো দুর্নীতিবাজকে রেহাই দেবে না। সব দুর্নীতিবাজের জায়গা হবে খালেদার পাশে কারাগারে। নজর রাখতে হবে দুর্নীতিবাজরা পালিয়ে বিদেশে থাকা পলাতক দুর্নীতিবাজ সাজাপ্রাপ্ত তারেকের কাছে যেন না পৌঁছায়।

জাসদ সভাপতি বলেন, দুর্নীতিবাজরা রাজনৈতিক দলের কিছু নেতা ও পুলিশ প্রশাসনের ভেতরে লুকিয়ে থাকা কিছু কালো বিড়ালের অশুভ সংযোগে শেখ হাসিনার উন্নয়নের ট্রেনে ঢুকে পড়ে। এদের এ অশুভ সংযোগ ছিন্ন করতে হবে। পুলিশ প্রশাসনের ভেতরে কালো বিড়াল লুকিয়ে থাকলে সমাজের ভূত দুর্নীতিবাজদের ধ্বংস করা যাবে না, চলমান শুদ্ধি অভিযানও সফল হবে না।

সমাজের ভূত দুর্নীতিবাজদের ধ্বংসের পাশাপাশি পুলিশ প্রশাসনের ভেতর লুকোনো কালো বিড়াল-শর্ষের ভূতও তাড়াতে হবে। এ সময় পুলিশকে দল-মুখ না দেখে অপরাধ দমনে কঠোর হওয়া, মাদক-দুর্নীতি থেকে দূরে থাকা এবং হয়রানি নির্যাতনের বদলে জনগণের সেবক হওয়ার আহ্বান জানান ইনু।

সমাবেশ শেষে ঢাকা মহানগর জাসদের একটি প্রতিনিধি দল দুপুর ১২টা ৪৫ মিনিটে ডিএমপি কমিশনারের পক্ষে অতিরিক্ত পুলিশ কমিশনারের কাছে স্মারকলিপি প্রদান করে।



আমার বার্তা/২৪ সেপ্টেম্বর ২০১৯/জহির



 


আরো পড়ুন