শিরোনাম :

  • বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচেই সিঙ্গাপুরের চমক চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে অগ্নিকাণ্ড হবিগঞ্জে কৃমিনাশক ওষুধ সেবনে বোনের মৃত্যু, দুই ভাই হাসপাতালে বৌদ্ধ ধর্মাবলম্বীদের ‘কঠিন চীবর দান’ উৎসব আজ ডি মারিয়ার জোড়া গোলে পিএসজির বড় জয়
প্রশাসনে ক্যাসিনো সহযোগিদের চিহ্নিত করুন : ড. খন্দকার মোশাররফ
নিজস্ব প্রতিবেদক :
২৮ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:০২:৩৮
প্রিন্টঅ-অ+


প্রশাসনের যারা ক্যাসিনোতে সহযোগিতা করেছে তাদের চিহ্নিত করতে সরকারের প্রতি দাবি জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, শুধু নিচ থেকে শুদ্ধি অভিযান করে লাভ হবে না, ওপর থেকে শুদ্ধি অভিযান শুরু করুন। তাহলে শুদ্ধি অভিযান হবে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে দলের স্থায়ী কমিটির সদস্য প্রয়াত আ স ম হান্নান শাহ’র তৃতীয় মৃতুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক সভায় অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোশাররফ হোসেন বলেন, যুবলীগের সভাপতি বলেছেন, ‘৬০টি থানায় ক্যাসিনো ও জুয়া চলেছে, পুলিশ ও র্যাব কী করেছে? তারা কী আঙুল চুষছে?’ আমরা যুবলীগ নেতার ভাষায় বলতে চাই, প্রশাসনের সহযোগিতা ছাড়া এ ধরনের অনৈতিক কাজ চলতে পারে না। সুতরাং আমরাও দাবি করছি, প্রশাসনের যেসব ব্যক্তি সহযোগিতা করছেন -তাদেরকে চিহ্নিত করুন।

আয়োজক সংগঠনের আহ্বায়ক ও বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনের সভাপতিত্বে সভায় দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ বক্তব্য রাখেন।



আমার বার্তা/২৮ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন