শিরোনাম :

  • বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচেই সিঙ্গাপুরের চমক চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে অগ্নিকাণ্ড হবিগঞ্জে কৃমিনাশক ওষুধ সেবনে বোনের মৃত্যু, দুই ভাই হাসপাতালে বৌদ্ধ ধর্মাবলম্বীদের ‘কঠিন চীবর দান’ উৎসব আজ ডি মারিয়ার জোড়া গোলে পিএসজির বড় জয়
এরশাদের আসনে উপ-নির্বাচন মনিটরিংয়ে ৬ সদস্যের সেল
নিজস্ব প্রতিবেদক :
০৩ অক্টোবর, ২০১৯ ১৭:৩৩:০৩
প্রিন্টঅ-অ+


সদ্যপ্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনের উপ-নির্বাচন মনিটরিংয়ের জন্য ৬ সদস্যের একটি সেল গঠন করেছে জাতীয় পার্টি।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে নির্বাচন পরিস্থিতি মনিটরিং এবং সার্বক্ষণিকভাবে যোগাযোগ রক্ষার জন্য জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের কেন্দ্রীয়ভাবে পার্টির ৬ সদস্যের একটি মনিটরিং সেল গঠন করেছেন। এই টিম জাতীয় পার্টির প্রার্থী রাহগির আল মাহি এরশাদের (সাদ) সকল নির্বাচনী যোগাযোগ, বিশেষ করে নির্বাচন কমিশন এবং পুলিশ প্রশাসনের সঙ্গে প্রয়োজনীয় যোগাযোগ রক্ষা করবে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর নেতৃত্বে এই মনিটরিং সেলের অপর পাঁচ সদস্য হচ্ছেন প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, আহসান আদেলুর রহমান, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু এবং মনিরুল ইসলাম মিলন।

কাল শুক্রবার (৪ অক্টোবর) থেকে নির্বাচনের ফল ঘোষণা পর্যন্ত এই টিম জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে অবস্থান করবে এবং সার্বক্ষণিকভাবে যোগাযোগ রক্ষা করবে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।



আমার বার্তা/০৩ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন