শিরোনাম :

  • কারওয়ান বাজারে পেট্রোবাংলা ভবনে আগুন আগামী সপ্তাহে নয়াদিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী ফার্মগেট-শুক্রাবাদসহ আশপাশের এলাকায় গ্যাস থাকবে না আজ পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে
ক্যাসিনোর দায় এড়াতে পারবে না বিএনপি : হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি :
০৬ অক্টোবর, ২০১৯ ১৭:১৯:১৬
প্রিন্টঅ-অ+


আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ক্যাসিনোর সঙ্গে কোনো রাজনৈতিক দলের সম্পর্ক নেই। তবে সংশ্লিষ্টতা খুঁজলে বিএনপি এর দায় এড়াতে পারে না। ক্যাসিনোর সঙ্গে জড়িতরা আওয়ামী লীগের হলেও তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

রোববার দুপুরে কুষ্টিয়ার চৌড়হাসে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে আয়োজিত ‘দক্ষ জনশক্তি সৃষ্টিতে কুষ্টিয়া টিটিসির ভূমিকা’ শীর্ষক মতবিনিময় সভা ও সনদ বিতরণ অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

হানিফ বলেন, ক্যাসিনোর সঙ্গে আওয়ামী লীগ, বিএনপি ছাড়াও অন্য দলের লোক আছে। তবে গ্রেফতার লোকমান খালেদা জিয়ার ঘনিষ্ঠ। মির্জা আব্বাসের হাতে জিকে শামীমের উত্থান। মির্জা ফখরুল ও মির্জা আব্বাসসহ বিএনপির আরও দুই-একজন নেতাকে মাসোহারা দিতেন জিকে শামীম।

তিনি বলেন, ক্যাসিনোর দায় বিএনপি এড়াতে পারবে না। যারা ক্যাসিনোর সঙ্গে আওয়ামী লীগকে জড়াতে চান তারা আসলে দেউলিয়া। তারা আওয়ামী লীগের বিরুদ্ধে বলার কিছু খুঁজে পাচ্ছেন না। তাই এসব বলছেন।

খালেদা জিয়ার মুক্তির প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপির আইনজীবীর কথার প্রেক্ষিতে মনে হয় যে তারা যে কৌশলটি বেছে নিয়েছেন তাদের সেটি অপকৌশল। তারা চায় খালেদা জিয়া কারাগারে থাকুক। তাকে মুক্তির নাটক করে সরকারকে বিব্রতকর অবস্থায় ফেলা। এটি তাদের রাজনৈতিক অপকৌশল। বিএনপির রাজনৈতিক অপকৌশলের কারণেই খালেদা জিয়া কারাগারে। এর সঙ্গে সরকারের কোনো সম্পর্ক নেই।

এ সময় উপস্থিত ছিলেন- দৌলতপুর আসনের সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান বাদশা, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান ও জেলা প্রশাসক আসলাম হোসেন প্রমুখ।



আমার বার্তা/০৬ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন