শিরোনাম :

  • পার্বত্য অঞ্চলের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী পেশাগত দক্ষতা উন্নয়নে জ্ঞান অর্জনের বিকল্প নেই : স্পিকার আন্তর্জাতিক পর্বত দিবস আজ পার্বত্য অঞ্চলের পরিবেশ রক্ষায় তরুণদের সম্পৃক্ত করার আহ্বান : রাষ্ট্রপতি
আবরার হত্যার বিচারে দল বা মুখ না দেখার আহ্বান জাসদের
নিজস্ব প্রতিবেদক :
০৭ অক্টোবর, ২০১৯ ১৮:২২:২৬
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের বিচারে দল বা মুখ না দেখার আহ্বান জানিয়েছে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ।

সোমবার দলটির সভাপতি হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এক যৌথ বিবৃতিতে এ আহ্বান জানিয়ে বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিবৃতিতে নেতারা বলেন, কোনো অবস্থাতেই এ ধরনের নৃশংসতাকে প্রশ্রয় দেয়া যাবে না। দল বা মুখ না দেখে দ্রুততম সময়ের মধ্যে খুনিদের গ্রেফতার ও বিচারের দাবি জানান তারা।

উল্লেখ্য, রোববার (৬ অক্টোবর) দিবাগত মধ্যরাতে বুয়েটের সাধারণ ছাত্র ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ফাহাদকে শেরেবাংলা হলের দ্বিতীয় তলা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। সোমবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



আমার বার্তা/০৭ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন