শিরোনাম :

  • প্রধানমন্ত্রী রাতে দেশে ফিরবেন পদ্মা সেতুর আড়াই কিলোমিটার দৃশ্যমান হচ্ছে আজ যুক্তরাষ্ট্রে ওয়ালমার্টের বাইরে গোলাগুলিতে নিহত ৩ আজ বিমানে পেঁয়াজ আসছে ইডেনে যে বিষয়টাতে বেশি ভয় পাচ্ছেন মিরাজ
ছাত্র রাজনীতিকে সুস্থ ধারায় ফিরিয়ে আনতে হবে : জি এম কাদের
নিজস্ব প্রতিবেদক :
২১ অক্টোবর, ২০১৯ ১৬:০৩:৩৪
প্রিন্টঅ-অ+


জাতীয় পার্টির চেয়ারম্যান এবং বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) বলেছেন, ছাত্র রাজনীতির গৌরবোজ্জ্বল ঐতিহ্য এখন হারাতে বসেছে। বিপর্যয় থেকে উত্তরণের জন্য ছাত্র রাজনীতিকে সুস্থ ধারায় ফিরিয়ে আনতে হবে।

তিনি বলেন, ছাত্ররা জাতির ভবিষ্যৎ। সেই ভবিষ্যৎকে আমরা অন্ধকারের পথে ঠেলে দিতে পারি না। আমি জাতীয় ছাত্র সমাজকে আলোর বর্তিকা হিসেবেই গড়ে তুলতে চাই।

সোমবার বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে জাতীয় ছাত্র সমাজ নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, বর্তমান ছাত্র রাজনীতি যে পথে গেছে- তা জাতির জন্য একটি অশনি সংকেত। জাতীয় ছাত্র সমাজের প্রত্যেক নেতাকর্মী পল্লীবন্ধু এরশাদের আদর্শে উজ্জীবিত হবে। তাদের নিজেদের আদর্শের প্রতীক হিসেবে গড়ে তুলতে হবে। পল্লীবন্ধু এরশাদ কখনো ছাত্রসমাজকে রাজনৈতিক উদ্দেশে ব্যবহার করতে চাননি। তিনি ছাত্রদের উপযুক্ত শিক্ষায় শিক্ষিত হওয়ার দীক্ষা দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সুনীল শুভরায়, যুগ্ম মহাসচিব সুলতান আহমেদ সেলিম, ছাত্র বিষয়ক সম্পাদক সৈয়দ ইফতেকার আহসান হাসান, যুগ্ম ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু।

এছাড়া উপস্থিত ছিলেন ছাত্র সমাজের কেন্দ্রীয় আহ্বায়ক মো. জামাল উদ্দিন, সদস্য সচিব ফয়সাল দিদার দীপু, যুগ্ম আহ্বায়ক ইব্রাহিম খান জুয়েল, শাহ ইমরান রিপন, আমিনুল হক মোল্লা, এরশাদুল বারী নাসিম, নকিবুল হাসান লিয়ন, নাজমুল হাসান রেজা, ইব্রাহিম খলিল, কেন্দ্রীয় সদস্য গাজী বিপ্লব, ছাত্রসমাজের মহানগর দক্ষিণের সভাপতি মো. ইউসুফ, সাধারণ সম্পাদক তানভির হোসেন সুমন, কেন্দ্রীয় সদস্য মো. আল আমিন সরকার, ঢাকা বিশ্ববিদ্যালয় নেতা শরিফুল ইসলাম তানজিল, কেন্দ্রীয় সদস্য আজহার আহমেদ পরশ, আবির হোসেন, রাসেল আহমেদ রিংকু, রায়হান আহমেদ, নাঈম হোসেন।

মতবিনিময় সভায় ১৫ নভেম্বরের মধ্যে জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠানের তাগিদ দেয়া হয়। ছাত্রসমাজের নেতাদের উল্লেখিত সময়ের মধ্যে সম্মেলন আয়োজনের জন্য দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।



আমার বার্তা/২১ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন