শিরোনাম :

  • আজ পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ সৌদি অ্যারামকোতে প্রথমবারের মতো নারী প্রধান ইসরায়েলি হামলায় গাজায় রক্তবন্যা, ২৪ ফিলিস্তিনি নিহত
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের বর্ধিত সভা অনুষ্ঠিত
রণজিৎ সাহা রনি :
২৬ অক্টোবর, ২০১৯ ১৪:৪০:৩১
প্রিন্টঅ-অ+


চলো যাই যুদ্ধে, দূর্নীতির বিরুদ্ধে এই শ্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী বাংলাদেশের আইন শিক্ষার্থীদের সর্ববৃহত সংগঠন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের উদ্যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বর্তমান দূর্নীতি বিরোধী শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে এক বর্ধিত সভা গত বৃহস্পতিবার বিকেলে রাজধানীর পুরানা পল্টন এলাকার মুক্তি ভবন অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে ঢাকা মহানগর দক্ষিন ও উত্তর সহ সারাদেশের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীদের সমাগমে উক্ত বর্ধিত সভা সংগঠনটির নেতা-কর্মীদের এক মিলন মেলায় পরিনত হয়।

সভার শুরুতেই ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন মিন্টুর অকাল মৃত্যুতে শোক প্রস্তাব এনে তার স্বরনে এক মিনিট নিরবতা পালন করা হয়।

পরে সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য এ্যাডভোকেট শহীদুল ইসলাম টিটুর সভাপতিত্বে এবং সংগঠনের সাধারন সম্পাদক এ্যাডভোকেট জিয়াউল হক চৌধুরী বাবুর সঞ্চালনায় সভায় মাননীয় প্রধানমন্ত্রীর চলমান দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে এ অভিযানের সাথে নিজেদেরকে একাত্মতা ঘোষনা করে এবং সাংগঠনিক বিভিন্ন বিষয় তুলে ধরার পাশাপাশি প্রয়োজনীয় দিকনির্দেশনার উপর বক্তব্য রাখেন সংগঠনটির সহ-সভাপতি এ্যাডভোকেট সুমন মিয়া, এ্যাডভোকেট নূরে আলম সিদ্দিকী রিপন, এ্যাডভোকেট আব্দুস সবুর, যুগ্ম-সাধারন সম্পাদক এ্যাডভোকেট রবিউল আলম জুয়েল, এ্যাডভোকেট শাহাদাত হোসেন রিয়াদ, সাংগঠনিক সম্পাদক ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ,সাধারণ সম্পাদক সহ বিভিন্ন ইউনিটের সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতৃবৃন্দ।

শেষে বর্ধিত সভায় সংগঠনকে সু-সংগঠিত ও আরও বেগবান করতে নারায়নগঞ্জ জেলা ইউনিট, পটুয়াখালী জেলা ইউনিট, বি,ইউ,বি,টি ইউনিট, বঙ্গবন্ধু ল কলেজ ইউনিট, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ইউনিট সহ কয়েকটি নতুন কমিটির অনুমোদন প্রদানসহ উক্ত নব-গঠিত কমিটির নেতৃবৃন্দের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন সভাপতি ও সাধারণ সম্পাদক সহ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। এছাড়াও এ সভায় সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির কিছু সিনিয়র সদস্যদের পদায়নসহ শূন্যপদে নতুন সদস্যদের অন্তর্ভুক্ত করা হয়। এসময় সংগঠনের সকল নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।  

বিকেল সাড়ে ৩টা থেকে আরম্ভ হয়ে নিরবিচ্ছিন্ন ভাবে রাত আনুঃ ১০টা পর্যন্ত চলা এ বর্ধিত সভায় সংগঠনটির সভাপতি এ্যাডভোকেট শহীদুল ইসলাম টিটু এবং সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জিয়াউল হক চৌধুরীর নানা দিক নির্দেশনা মুলক বক্তব্যের মাধ্যমে পরিসমাপ্তি ঘোষনা করা হয়।



আমার বার্তা/২৬ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন