শিরোনাম :

  • আজ সারাদেশে হতে পারে ঝড়-বৃষ্টি করোনায় প্রাণ হারালেন আরও এক চিকিৎসক চীনের করোনা বিশেষজ্ঞ দল আসছে ৮ জুন প্রধান বিচারপতি করোনা আক্রান্ত নন : আইনমন্ত্রী
প্রতিবেশী কোনো রাষ্ট্রের সাথেই ভারতের সুসম্পর্ক নেই : ডা. মোস্তাফিজুর রহমান
নিজস্ব প্রতিবেদক :
২৭ অক্টোবর, ২০১৯ ১৭:০২:৫৪
প্রিন্টঅ-অ+


প্রতিবেশী কোনো রাষ্ট্রের সাথে ভারতের সুসম্পর্ক নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান। রোববার (২৭ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে কাশ্মীরসহ সারাবিশ্বে মানবতা বিপর্যয়ের প্রতিবাদে দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইরান বলেন, প্রতিবেশী কোনো রাষ্ট্রের সাথে ভারতের সুসম্পর্ক নেই। পাকিস্তানের সাথে ভারতের সম্পর্ক ভালো নয়। ভারতের সাথে বাংলাদেশের সেবাদাস সম্পর্ক। মুসলমানদের চির শত্রু ভারত বাংলাদেশে একটি পুতুল সরকার প্রতিষ্ঠা করেছে। একটি সেবাদাস সরকার হিসেবে আওয়ামী লীগ এবং শেখ হাসিনাকে বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় বসিয়েছে।

সারা বিশ্বে মুসলমানদের নির্মম নির্যাতন করা হচ্ছে অভিযোগ করে তিনি বলেন, মিয়ানমার সরকার মুসলমানদের অমানবিক নির্যাতন করেছে যার কারণে মুসলমান রোহিঙ্গারা বাংলাদেশসহ বিভিন্ন দেশে আশ্রয় নিয়েছে। আমাদের পার্শ্ববর্তী দেশ চীনে মুসলমানদেরকে হত্যা এবং নির্যাতন করা হচ্ছে।

এ সময় তিনি সারা বিশ্বে মুসলমানদের ওপর অত্যাচার নির্যাতনের তীব্র প্রতিবাদ জানান।

আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে মানববন্ধনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহসভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন আহমেদ, কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার, সংগঠনের নেতা মো. জিয়াউল হোক আনোয়ার, চালক দলের সভাপতি মো. জসিম উদ্দিন কবির, ছাত্রদল নেতা পলাশ মণ্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।



আমার বার্তা/২৭ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন