শিরোনাম :

  • আজ প্রধানমন্ত্রী ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন তিনটি সংসদীয় স্থায়ী কমিটি পুনর্গঠন বিমানে এল ২২৫টি অস্ট্রেলিয়ান গরু সৌদি থেকে ফিরছেন নির্যাতনের শিকার সেই সুমি অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি ওয়াটসন
খালেদা জিয়া চরম অসুস্থতায় ভুগছেন : ড. আব্দুস সালাম
নিজস্ব প্রতিবেদক :
৩০ অক্টোবর, ২০১৯ ১৫:১৪:২৮
প্রিন্টঅ-অ+


সরকারের অশুভ ইশারায় জাতিকে বিভ্রান্ত করে খালেদা জিয়ার জামিন বাতিল করতেই তার স্বাস্থ্যের বিষয়টি গোপন করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)-এর মহাসচিব ড. আব্দুস সালাম।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

সালাম বলেন, খালেদা জিয়া চরম অসুস্থতায় ভুগছেন। বাস্তবিক অর্থে উনি ধীরে ধীরে পঙ্গুত্বের দিকে এগিয়ে যাচ্ছেন, যথাযথ চিকিৎসা না দিলে তার এ অবস্থা স্থায়ীরূপ নিতে পারে। অথচ বিএসএমএমইউ কর্তৃপক্ষ সরকারের অশুভ ইশারায় জাতিকে বিভ্রান্ত করতে এবং খালেদা জিয়ার জামিন বাতিল করতে সত্য গোপন করছেন। সংবাদ সম্মেলন করে বিএসএমএমইউ কর্তৃপক্ষ যে বক্তব্য দিয়েছেন তা দুঃখজনক।

তিনি বলেন, যারা সংবাদ সম্মেলনে ম্যাডামকে সুস্থ বলেছেন সত্যিই ম্যাডাম যদি সুস্থ হয়ে থাকেন তাহলে ড্যাব কর্তৃক মনোনীত চিকিৎসকদের ম্যাডামের সঙ্গে দেখা করতে দেয়া হোক।

ড্যাব মহাসচিব বলেন, ড্যাবের পক্ষ থেকে দাবি জানাচ্ছি, জটিল পরিস্থিতির সৃষ্টি হওয়ার আগেই দেশনেত্রী খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দ্বারা তার সুচিকিৎসার ব্যবস্থা করা হোক এবং তার প্রাপ্য জামিনে মুক্ত পরিবেশে পছন্দমতো হাসপাতালে চিকিৎসা নেয়ার সুযোগ দেয়া হোক। অন্যথায় চিকিৎসক সমাজ নীরবে বসে থাকবে না। বাংলাদেশের আপামর জনগণকে সঙ্গে নিয়ে খালেদা জিয়ার মুক্তি আন্দোলন গড়ে তুলবে।

তিনি আরও বলেন, ষড়যন্ত্রমূলকভাবে বেগম খালেদা জিয়াকে তিলে তিলে নিঃশেষ করার অপপ্রয়াসে তার স্বাস্থ্য সম্পর্কিত অসত্য সংবাদ পরিবেশন করা হচ্ছে, যা উদ্দেশ্যপ্রণোদিত। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং তার সর্বশেষ শারীরিক অবস্থা আপনাদের কাছে ও দেশবাসীর কাছে তুলে ধরছি।

ড্যাব সভাপতি হারুন আল রশিদ বলেন, বিএসএমএমইউ কর্তৃপক্ষ বেগম খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।



আমার বার্তা/৩০ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন