শিরোনাম :

  • দুবাই শাসকের সঙ্গে শেখ হাসিনার বৈঠক আরব আমিরাতের আরও বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর ওয়েস্ট ইন্ডিজকে সহজে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ আফগানিস্তানের রোনালদোর গোলে ইউরোর মূলপর্বে পর্তুগাল গ্রিজম্যান ঝলকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ইউরোর মূলপর্বে ফ্রান্স
দেশের মানুষ সার্বিক অস্থিরতা থেকে মুক্তি চায় : জি এম কাদের
নিজস্ব প্রতিবেদক :
০২ নভেম্বর, ২০১৯ ১৭:৩৩:০৯
প্রিন্টঅ-অ+


দেশের মানুষ সার্বিক অস্থিরতা থেকে মুক্তি চায়। এ জন্য তারা জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে বলে মন্তব্য করেছেন দলের চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

শনিবার (২ নভেম্বর) রাজধনীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক টিমের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় পল্লীবন্ধুর আদর্শ বাস্তবায়নে জাতীয় পার্টি এগিয়ে যাবে। দেশের রাজনীতিতে অস্থিরতা চলছে, অস্থিরতা বিরাজ করছে সমাজে। তাই মানুষ সার্বিক অস্থিরতা থেকে মুক্তি পেতে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে।

তিনি বলেন, জাতীয় পার্টি সাংগঠনিকভাবে শক্তি অর্জন করতে পারলে মানুষ আস্থা রাখবে। দেশের রাজনীতিতে জাতীয় পার্টির সম্ভাবনা আরও উজ্জ্বল হবে। এ সময় দলকে শক্তিশালী করতে জাতীয় পার্টির তৃণমূল নেতাদের প্রতি আহ্বান জানান তিনি।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ময়মনসিংহ বিভাগ সাংগঠনিক টিমের আহ্বায়ক এমএ সাত্তারের সভাপতিত্বে মতবিনিময় সভায় জিএম কাদের বলেন, পার্টির জন্য ত্যাগ, নেতৃত্বের প্রতি আনুগত্য এবং অভিজ্ঞতায় সমৃদ্ধদের মূল্যায়ন করা হবে।

সভা পরিচালনা করেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক টিমের সদস্য সচিব মোস্তফা আল মাহমুদ।



আমার বার্তা/০২ নভেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন