শিরোনাম :

  • নিজেকে বিজয়ী করতে যা করতাম এখনও তা-ই করব : আ জ ম নাছির অস্ত্র ঠেকাতে বিমানবন্দরে বসছে অত্যাধুনিক বডি স্ক্যানার সরকার ও জনগণের বন্ধন যত বেশি মজবুত হবে গণতন্ত্র তত টেকসই হবে : রাষ্ট্রপতি কাশ্মীর ইস্যুতে জাতিসংঘের দেয়া প্রস্তাব ভারতের নাকচ
ডিএসসিসি থেকে শেষ বিদায় খোকার
নিজস্ব প্রতিবেদক :
০৭ নভেম্বর, ২০১৯ ১৬:০২:২৭
প্রিন্টঅ-অ+


বিএনপির ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের শেষ মেয়র সাদেক হোসেন খোকার জানাজা তার সাবেক কর্মস্থল ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নগর ভবন প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) বিকেল ৩টায় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ডিএসসিসি মেয়র সাঈদ খোকনসহ কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারী এবং সাধারণ মানুষ অংশ নেন।

এর আগে অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে তার প্রতি সম্মান প্রদর্শন করে প্রচলিত নিয়ম অনুযায়ী ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) তাদের অফিস ছুটি ঘোষণা করে।

প্রসঙ্গত, সাদেক হোসেন খোকা নিউইয়র্কে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার (৪ নভেম্বর) বাংলাদেশ সময় দুপুর ১টায় ইন্তেকাল করেন। ২০০২ সালের ২৫ এপ্রিল অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র নির্বাচিত হন খোকা।



আমার বার্তা/০৭ নভেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন