শিরোনাম :

  • শহীদ বুদ্ধিজীবী দিবস আজ অসাম্প্রদায়িক সমাজ গড়তে পারলে বুদ্ধিজীবীদের আত্মত্যাগ সার্থক হবে : রাষ্ট্রপতি যারা মানবতাবিরোধীদের বাঁচানোর চেষ্টা করছে, তাদেরও বিচার হবে : প্রধানমন্ত্রী বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
যারা মানুষকে জিম্মি করেছে তাদের ছাড় নয় : নাসিম
নিজস্ব প্রতিবেদক :
২০ নভেম্বর, ২০১৯ ১৭:০৩:৩৮
প্রিন্টঅ-অ+


দেশের মানুষকে জিম্মি করে যারা পরিবহন ধর্মঘট করছে তাদের শক্ত হাতে মোকাবিলা করতে হবে। এমনটি জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

বুধবার জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত জেল হত্যা দিবস ও শেখ রাসেলের জন্মদিনটি ‘শিশু রক্ষা দিবস’ হিসেবে পালনের দাবিতে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

নাসিম বলেন, দেশের জনগণকে যারা জিম্মি করছে, শক্ত হাতে তাদের মোকাবিলা করা হবে। ক্যাসিনোকাণ্ডের সঙ্গে জড়িতদের যেমন কোনো ছাড় দেয়া হয়নি, তেমনি এদেরকেও ছাড় দেয়া হবে না। সড়ক পরিবহন আইন হওয়ার আগে শ্রমিক ও মালিকের স্বার্থরক্ষার জন্য অনেক আলোচনা হয়েছে। এরপর এক বছর পর্যালোচনায় রেখে আইনটি পাস করা হয়েছে। এখন জনগণকে জিম্মি করে ধর্মঘট করবে- এটা তো হতে পারে না।

পরিবহন-শ্রমিকনেতা ও মালিকদের উদ্দেশ্যে আওয়ামী লীগের এ নেতা বলেন, কোনো ঘাতক চালক নিজের ইচ্ছামতো কাউকে হত্যা করবে, এটা দেশের জনগণ মেনে নেবে না। তারা এখন সুযোগ বুঝে ধর্মঘট করছে। যারা দেশ ও দেশের মানুষকে বিব্রতকর পরিস্থতিতে ফেলছে, তাদের কোনো ছাড় দেয়া হবে না।

সংগঠনের কার্যনির্বাহী সভাপতি ফালগুনী হামিদের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।



আমার বার্তা/২০ নভেম্বর ২০১৯/জহির

 


আরো পড়ুন