শিরোনাম :

  • চুক্তি মানছে না মিয়ানমার : প্রধানমন্ত্রী পর্যটন বিকাশে মালদ্বীপের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : রাষ্ট্রপতি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের জন্মবার্ষিকী আজ ৯ দিনের তাপপ্রবাহে অ্যান্টার্কটিকার ২০ শতাংশ বরফ গলেছে!
নির্বাচিত হলে হটলাইন চালু করবেন তাপস, কথা বলবেন নিজেই
নিজস্ব প্রতিবেদক :
১৬ জানুয়ারি, ২০২০ ১৪:৩৩:০০
প্রিন্টঅ-অ+


ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, নির্বাচিত হলে মেয়র হিসেবে নয়, সেবক হিসেবে কাজ করবো। নাগরিক সেবা সাধারণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য আমরা হটলাইন চালু করব। কোনো অভিযোগ থাকলে হট লাইনে সরাসরি আমার সঙ্গে কথা বলতে পারবেন।

বৃহস্পতিবার বর্ডার গার্ড বাংলাদেশ ( বিজিবি) তিন নম্বর গেট থেকে প্রচারণা শুরুর প্রাক্কালে তিনি এক পথসভায় এ কথা বলেন। এর আগে সকাল থেকেই আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের তিন নম্বর গেটের সামনে হাজার হাজার নেতাকর্মী জমায়েত হন। এ সময় 'নৌকা, নৌকা ও তাপস ভাই, তাপস ভাই' স্লোগানে এলাকা মুখরিত হয়ে ওঠে।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মুকুল বোস, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, লালবাগের সাবেক এমপি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

তাপস বলেন, পুরান ঢাকার ইতিহাস ঐতিহ্য সংরক্ষণে মহাপরিকল্পনা গ্রহণ করবো। এর আগে কেউ পুরান ঢাকার ঐতিহ্য সংরক্ষণে এভাবে পরিকল্পনা গ্রহণ করেননি। ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ করে পুরান ঢাকার ঐতিহ্যকে আমরা বিশ্ববাসীর সামনে তুলে ধরতে চাই।

তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন একটি সেবা প্রদানকারী সংস্থা। নাগরিক সেবা নিশ্চিত করার জন্য আমরা ঢাকা সিটি করপোরেশনের দরজা ২৪ ঘণ্টা খোলা রাখবো।

তিনি বলেন, ঐতিহ্যের ঢাকাকে আমরা বাসযোগ্য ও সুন্দর ঢাকায় পরিণত করব। মশক নিধন, ময়লা আবর্জনা থেকে সবকিছু আমরা দৈনন্দিন ভিত্তিতে পরিচালনা করবো। সব সময় আমাদের এসব কার্যক্রম চলমান থাকবে। আপনাদের সমর্থন পেয়ে যদি দায়িত্ব পাই, প্রথম ৯০ দিনের মধ্যে সকল মৌলিক নাগরিক সেবা আপনাদের দোরগোড়ায় পৌঁছে দেয়া হবে। আমরা নবসূচনা করতে চাই।



আমার বার্তা/১৬ জানুয়ারি ২০২০/জহির



 


আরো পড়ুন