শিরোনাম :

  • চুক্তি মানছে না মিয়ানমার : প্রধানমন্ত্রী পর্যটন বিকাশে মালদ্বীপের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : রাষ্ট্রপতি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের জন্মবার্ষিকী আজ ৯ দিনের তাপপ্রবাহে অ্যান্টার্কটিকার ২০ শতাংশ বরফ গলেছে!
২৮-২৯ ফেব্রুয়ারি জাসদের জাতীয় কাউন্সিল
নিজস্ব প্রতিবেদক :
২৩ জানুয়ারি, ২০২০ ১৩:১৮:৩১
প্রিন্টঅ-অ+


জাতীয় সমাজতান্ত্রিক দলের-জাসদ (ইনু) ২৮-২৯ ফেব্রুয়ারি জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। দলের জাতীয় কাউন্সিলকে সামনে রেখে জাসদের ১৮টি জেলা ও ৪টি মহানগর কমিটির সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে।

ঘোষিত তারিখ অনুযায়ী ২৪ জানুয়ারি পিরোজপুর জেলা, ২৫ জানুয়ারি বরিশাল জেলা ও মহানগর, ২৬ জানুয়ারি কক্সবাজার জেলা, ৫ ফেব্রুয়ারি টাঙ্গাইল জেলা, ৭ ফেব্রুয়ারি ময়মনসিংহ জেলা ও মহানগর, ৮ ফেব্রুয়ারি নেত্রকোনা ও ঠাকুরগাঁও জেলা, ৯ ফেব্রুয়ারি যশোর ও নীলফামারী জেলা, ১০ ফেব্রুয়ারি গাইবান্ধা ও সাতক্ষীরা জেলা, ১১ ফেব্রুয়ারি দিনাজপুর জেলা, ১২ ফেব্রুয়ারি রংপুর জেলা ও মহানগর, ১৩ ফেব্রুয়ারি কুঁড়িগ্রাম জেলা, ১৪ ফেব্রুয়ারি শেরপুর, ঝালকাঠি, খুলনা জেলা ও মহানগর; ১৫ ফেব্রুয়ারি ভোলা জেলার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

এ সকল জেলা সম্মেলনে জাসদ সভাপতি হাসানুল হক ইনু, সাধারণ সম্পাদক শিরীন আখতার, কার্যকরী সভাপতি অ্যাডভোকেট রবিউল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত, নাদের চৌধুরী, ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হান, নইমুল আহসান জুয়েলসহ দলের কেন্দ্রীয় নেতারা অংশগ্রহণ করবেন।

জাসদ কেন্দ্রীয় দফতর থেকে যে সকল জেলা কমিটির সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়নি সে সকল জেলা কমিটির সম্মেলনের প্রস্তাবিত তারিখ ৩০ জানুয়ারির মধ্যে কেন্দ্রীয় দফতরে প্রেরণ করতে বলা হয়েছে। এছাড়া ইতোমধ্যে যে সকল জেলা কমিটি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে সে সকল জেলা কমিটির সকল কর্মকর্তা ও সদস্যদের ডাক যোগাযোগের ঠিকানা, মোবাইল নম্বর, ই-মেইল অবিলম্বে কেন্দ্রীয় দফতরে প্রেরণ করার জন্য অনুরোধ করা হয়েছে।



আমার বার্তা/২৩ জানুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন