শিরোনাম :

  • চুক্তি মানছে না মিয়ানমার : প্রধানমন্ত্রী পর্যটন বিকাশে মালদ্বীপের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : রাষ্ট্রপতি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের জন্মবার্ষিকী আজ ৯ দিনের তাপপ্রবাহে অ্যান্টার্কটিকার ২০ শতাংশ বরফ গলেছে!
আধুনিক সচল ঢাকা গড়ার প্রত্যয় আতিকুলের
নিজস্ব প্রতিবেদক :
২৫ জানুয়ারি, ২০২০ ১৩:২০:৪২
প্রিন্টঅ-অ+


ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, আধুনিক, সচল, গতিময়, মানবিক, সবুজায়নের ঢাকা শহর গড়ার প্রত্যয় নিয়ে আপনাদের সামনে এসেছি। আপনাদের ভোটে নির্বাচিত হলে স্বপ্ন বাস্তবায়ন করব, ইনশাআল্লাহ।

শনিবার (২৫ জানুয়ারি) গুলশান হেলথ ক্লাব পার্কে নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, আপনারা যদি আমাকে উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিয়ে নির্বাচিত করেন। তাহলে আমি কথা দিতে চাই, একটি সুন্দর, সচল আধুনিক গতিময় ঢাকার যে স্বপ্ন, সেই স্বপ্ন বাস্তবায়ন করতে ইনশাআল্লাহ কাজ করে যাব।

নির্বাচনী ইশতেহারে কোনো চমক থাকছে কিনা? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আতিকুল ইসলাম বলেন, আজই বলে দিলে তো আর কোনো চমক থাকল না। আমরা আধুনিক সচল গতিময় ঢাকা গড়তে চাই। আমরা যদি সবাই মিলে একসঙ্গে কাজ করি তাহলে অবশ্যই এগুলো দ্রুত বাস্তবায়ন সম্ভব।

জানা গেছে, আজ শনিবার (২৫ জানুয়ারি) কালাচাঁদপুর এলাকা গণসংযোগ শেষ করে শাহজাদপুর, বাঁশতলা, গুলশান-২ এবং রাজউক মাঠ এলাকায় গণসংযোগ করবেন আতিকুল ইসলাম। এর আগে গত ১০ জানুয়ারি থেকে মেয়র প্রার্থী আতিকুল ইসলাম উত্তরা থেকে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেন।

নতুন তারিখ অনুযায়ী আগামী ১ ফেব্রুয়ারি (শনিবার) ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ঢাকার দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।



আমার বার্তা/২৫ জানুয়ারি ২০২০/জহির



 


আরো পড়ুন