শিরোনাম :

  • ২১ বছর বঙ্গবন্ধুর নাম মুছে ফেলা হয়েছিল : প্রধানমন্ত্রী ঐতিহ্যের ধারা অব্যাহত রেখে জাতীয় সংসদ এগিয়ে যাবে : স্পিকার করোনাভাইরাস: ইরানে মৃতের সংখ্যা ছয়, ১৪ প্রদেশে বিধি-নিষেধ ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯
এখানে প্রভাব বিস্তারের কিছু নেই : তাপস
নিজস্ব প্রতিবেদক :
২৬ জানুয়ারি, ২০২০ ১৬:৩৩:২২
প্রিন্টঅ-অ+


বিএনপি মনোনীত মেয়রপ্রার্থীর অভিযোগ প্রসঙ্গে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, এখানে প্রভাব বিস্তারের কিছু নেই।

রোববার (২৬ জানুয়ারি) রাজধানীর সবুজবাগ, মায়াকানন এলাকায় প্রচারণাকালে এক পথসভায় সাংবাদিকদের প্রশ্নে তিনি এ কথা বলেন।

প্রভাব বিস্তারসহ একচেটিয়া সুবিধা নেয়ার যে অভিযোগ বিএনপির দক্ষিণের মেয়রপ্রার্থী করেছেন সে প্রসঙ্গে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, এখানে প্রভাব বিস্তারের কিছু নেই। একজন প্রার্থী হিসেবে তারা যে সুবিধা পাচ্ছেন আমিও একই সুবিধা পাচ্ছি। আমরা হেঁটে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি।

অপর এক প্রশ্নে তাপস বলেন, সুষ্ঠু ব্যবস্থাপনার মাধ্যমে আমরা অচল ঢাকাকে সচল হিসেবে গড়ে তুলবো। যেখানে নির্দিষ্ট সড়কে নির্দিষ্ট যানবাহন চলাচল করবে। কিছু সড়ক থাকবে যেখানে শুধু ঘোড়ার গাড়ি চলাচল করবে। কিছু সড়ক থাকবে শুধু মানুষের হাঁটার জন্য, আর কিছু সড়কে ভারী যানবাহন এবং হালকা যানবাহন চলাচলের জন্য নির্দিষ্ট থাকবে।

পথসভায় তিনি বলেন, আমরা লক্ষ্য করছি চীনে করোনাভাইরাস নামে একটি রোগ ছড়িয়ে পড়েছে। যারা চীনে যাতায়াত করেন তাদের প্রতি আমার অনুরোধ যেন সতর্ক থাকেন, যাতে এ ভাইরাস ঢাকা বা বাংলাদেশে না আসে। একই সঙ্গে অনুরোধ করব প্রশাসন এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ বিষয়ে সতর্কের পাশাপাশি যাতে তারা আগাম ব্যবস্থা গ্রহণ করেন।

প্রচারণায় আওয়ামী লীগ এবং দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



আমার বার্তা/২৬ জানুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন