শিরোনাম :

  • ভারতসহ ৩ দেশের নাগরিকদের সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা জারি বিদেশিরা চীনে প্রবেশ করতে পারবে নিউজিল্যান্ড মাস্ক ব্যবহারে বাধ্যবাধকতা তুলে নিচ্ছে সঞ্জয় দত্তকে ছাড়াই শুরু হচ্ছে কেজিএফ ২
ইসির পদত্যাগ দাবি সিপিবির
নিজস্ব প্রতিবেদক :
০৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:৩৩:২২
প্রিন্টঅ-অ+


এ নির্বাচন কমিশনের (ইসি) পদত্যাগ এবং নতুন নির্বাচন কমিশনের অধীনে পুনরায় ঢাকার দুই সিটির ভোটের দাবি জানিয়েছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘মানুষের ভোট দেয়ার অধিকার হরণ করা হয়েছে। অবাধে জনগণের সম্পদ, দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করা হচ্ছে। মানুষ এতটাই বিরক্ত যে, তারা ভোট দিতেও যাচ্ছে না। এ অবস্থায় নির্বাচন কমিশন সম্পূর্ণ ব্যর্থ এবং তাদের ওপর জনগণের কোনো আস্থা নেই। যে কারণে নির্বাচন কমিশনের পদত্যাগের দাবি জানাচ্ছি।

তারা আরও বলেন, ‘সিটি করপোরেশনের ঘোষিত ফলাফল বাতিল করে নতুন নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন দিতে হবে। নইলে জনগণ ঘরে বসে থাকবে না। জনগণকে সঙ্গে নিয়ে কঠোর কর্মসূচির মাধ্যমে এ কমিশনকে বাধ্য করা হবে পদত্যাগ করতে।’

মানববন্ধনে উপস্থিত ছিলেন গণতান্ত্রিক বাম ঐক্যের সমন্বয়কয় ও সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক হারুন চৌধুরী, সাম্যবাদী দলের কেন্দ্রীয় নেতা আবু মাসুম, দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মাছ মার্কার মেয়র প্রার্থী আব্দুস সালাম সুজন প্রমুখ।



আমার বার্তা/০৪ ফেব্রুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন