শিরোনাম :

  • আজ রাজধানীর যেসব এলাকায় ১২ ঘণ্টা গ্যাস থাকবে না আজ ঝড়-বৃষ্টির আভাস দেশের অর্ধেক অঞ্চলে ট্রাম্পকে অবশেষে মাস্ক পরতে দেখা গেল দ. আফ্রিকায় চার্চে হামলায় নিহত ৫
আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে আচরণ বিধি ভঙ্গের অভিযোগ রবিউলের
নিজস্ব প্রতিবেদক :
১৪ মার্চ, ২০২০ ১৭:৩৪:১৫
প্রিন্টঅ-অ+


ঢাকা-১০ সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করেই চলেছেন, এতে সুষ্ঠু নির্বাচন নিয়ে জনমনে আশঙ্কা তৈরি হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি।

শনিবার (১৪ মার্চ) ধানমন্ডি ও জিগাতলার বেশ কয়েকটি এলাকায় গণসংযোগ শেষে তিনি এ অভিযোগ করেন।

রবিউল আলম বলেন, আওয়ামী লীগের প্রার্থী নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করেই চলেছেন। নির্বাচন কমিশন থেকে তাকে সতর্ক করা হয়েছে। তিনি কর্ণপাতই করছেন না। ব্যানার, ফেস্টুন এখনও অপসারণ করছেন না। আজকে আবার স্কুলের কোমল মতি শিশুদের নিয়ে অনুষ্ঠান করছেন। আমি বলবো, কোমল মতি শিশুদের কাছে না গিয়ে ভোটারদের কাছে যান।

নৌকার প্রার্থীর উদ্দেশ্যে রবি বলেন, তিনি সচেতন মানুষ বলেই নির্বাচন করতে এসছেন। আশা করি তিনি আচরণ বিধির ব্যাপারে সজাগ হবেন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সরকারের প্রতি জনগণের আস্থা নেই। কারণ সরকার নির্বাচন ব্যাবস্থাকে কুলশিত করেছে। আমি ভোটারদের কাছে আহ্বান জানাচ্ছি, ভোট আপনার নাগরিক অধিকার, ভোট বিমুখ হবেন না। ভোট কেন্দ্রে আসুন।

শনিবার বেলা পৌনে ১১টায় ধানমন্ডি ১৫ নম্বর থেকে গণসংযোগ শুরু করে মধুবাজার, রায়ের বাজার, মনেশ্বর রোড, জিগাতলাসহ বেশ কয়েকটি এলাকায় গণসংযোগ করেন রবিউল আলম। এ সময় তিনি সাবেক ওয়ার্ড কমিশনার আমজাদ হোসেন মিয়াসহ (মিয়া ভাই) স্থানীয় বেশ কয়েকজন মুরব্বীর বাসায় গিয়ে কথা বলেন এবং খালেদা জিয়ার প্রার্থী হিসেবে ধানের শীষে ভোট চান।

প্রচারণায় স্থানীয় বিএনপি নেতা শাহাদাত হোসেন সৈকত, শ্রমিক দলের আবু কাওসারসহ বিএনপি ও অঙ্গ সংগঠেনর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



আমার বার্তা/১৪ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন