শিরোনাম :

  • ‘ময়ূর-২’ লঞ্চের মাস্টার গ্রেফতার সিএমপির উপ-পুলিশ কমিশনার মিজানুর রহমানের করোনায় মৃত্যু আজ দেশের অর্ধেক অঞ্চলে ঝড়বৃষ্টির সম্ভাবনা মানুষের আয়ু বাড়বে ওষুধে, এমন আবিষ্কারের আশা বিজ্ঞানীদের
নানা আয়োজনে উদযাপিত হবে এরশাদের ৯০ তম জন্মবার্ষিকী
নিজস্ব প্রতিবেদক :
১৯ মার্চ, ২০২০ ১৩:৪৮:২১
প্রিন্টঅ-অ+


আগামী ২০ মার্চ সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ৯০তম জন্মবার্ষিকী। এ দিনটি বর্ণিল আয়োজনে উদযাপন করবে জাতীয় পার্টি। বৃহস্পতিবার দলের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, ২০ মার্চ সকালে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে কোরআন তেলাওয়াত, মিলাদ মাহফিল এবং দোয়া-মুনাজাত অনুষ্ঠিত হবে। জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরসহ জাতীয় পার্টির শীর্ষ নেতৃবৃন্দ দোয়া-মাহফিলে উপস্থিত থাকবেন। দোয়া মাহফিলের সার্বিক ব্যবস্থাপনায় থাকবে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী এবং সাধারণ সম্পাদক ও প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু।

বিবৃতিতে আরও বলা হয়, ২০ মার্চ বিকেল ৪টায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় মিলনায়তনে এরশাদের জীবনী এবং কর্ম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা, মুজিবুল হক চুন্নু, অ্যাডভোকেট সালমা ইসলাম এবং পার্টি মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ। আলোচনা সভার সার্বিক ব্যবস্থাপনায় জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি এবং পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এবং সাধারণ সম্পাদক ও পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা জহিরুল আলম রুবেল।

এছাড়া ২০ মার্চ এরশাদের জন্মবার্ষিকীতে প্রতিটি মহানগর, জেলা, উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে মিলাদ মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হবে। জাতীয় পার্টির প্রতিটি শাখায় এরশাদের জন্মবার্ষিকী পালনে নির্দেশনা দিয়েছেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ। তবে করোনাভাইরাস সংক্রমণ এড়াতে প্রতিটি কর্মসূচি সীমিত জমায়েতে করার নির্দেশ দেয়া হয়েছে।

এদিন সন্ধ্যা ৭টায় নিকুঞ্জ সোসাইটি ক্লাবে স্থানীয় সুশীল সমাজের আয়োজনে পল্লীবন্ধুর কর্মময় জীবন নিয়ে আলোচনা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হবে। আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। নিকুঞ্জর এই আনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় থাকবে জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়।



আমার বার্তা/১৯ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন