শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
দেশে ব্যাপক হারে ওএমএস কার্মসূচি চালু করতে হবে : রাঙ্গা
নিজস্ব প্রতিবেদক :
০৮ এপ্রিল, ২০২০ ১৫:৪৭:৩৩
প্রিন্টঅ-অ+


দেশে ব্যাপক হারে ওএমএস কার্মসূচি চালু করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা। তিনি বলেন, খেটে খাওয়া মানুষের জন্য ওএমএস চালু করা জরুরি হয়ে পড়েছে।

বুধবার এক বিবৃতিতে জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা সরকারের প্রতি এ আহ্বান জানান।

বিবৃতিতে জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা আরও বলেন, ঘরে ঘরে গিয়ে খাদ্য পৌঁছে দেয়া সরকারের জন্য দুরুহ হয়ে পড়বে। গরিব ও দুস্থ মানুষের জন্য ব্যাপক হারে ওএমএস কর্মসূচি চালু করলেই খেটে খাওয়া মানুষ বাঁচতে পারবে।

তিনি বলেন, মধ্যবিত্তরা ত্রাণের জন্য লাইনে দাঁড়াতে পারে না। আবার বিত্তবানদের ত্রাণ বিতরণের তালিকায় মধ্যবিত্তদের নাম থাকে না। তাই মধ্যবিত্তদের জীবন-যাপন কষ্টসাধ্য হয়ে উঠেছে। তাই ওএমএস কর্মসূচিতে ১০ টাকা কেজি মূল্যে চাল এবং স্বল্প মূল্যে ডাল, তেলসহ নিত্যপণ্য বিতরণের আহ্বান জানান মসিউর রহমান।

দিনমজুর, হোটেল শ্রমিক, বাস শ্রমিক, টেম্পো শ্রমিক, ইমারত শ্রমিক, লঞ্চ শ্রমিকসহ নিম্ন আয়ের মানুষের তালিকা তৈরি করে সহায়তা দিতেও সরকারের প্রতি আহ্বান জানান জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ।



আমার বার্তা/০৮ এপ্রিল ২০২০/জহির


আরো পড়ুন