শিরোনাম :

  • এসএসসির ফল প্রকাশ আজ ‘ঐতিহাসিক’ যাত্রায় মহাকাশের পথে স্পেসএক্স-নাসার রকেট করোনার ‘নতুন কেন্দ্র’ লাতিন আমেরিকায় মৃত্যু ৫০ হাজার ছাড়াল আক্রান্ত সন্দেহে মাকে বাড়িতে ঢুকতে দিল না ছেলে
প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে এই সংকট উত্তরণ সম্ভব : সেতুমন্ত্রী
নিজস্ব প্রতিবেদক :
১৮ এপ্রিল, ২০২০ ১৪:৫২:৪৮
প্রিন্টঅ-অ+


পরামর্শ দেয়ার নামে মানুষের মধ্যে বিভ্রান্তি না ছড়াতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১৮ এপ্রিল) মন্ত্রী তার সরকারি বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান।

শুক্রবার (১৭ এপ্রিল) দুপুরে এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, চতুর্দিকে অন্ধকার ও হতাশা। করোনা দুযোর্গের নানামুখী প্রভাব দীর্ঘমেয়াদি হবে বলে মনে হয়। এমতাবস্থায় এ পরিস্থিতি মোকাবিলার লক্ষ্যে সুসমন্বিত ও সুবিবেচিত কর্মপরিকল্পনা, ত্রাণ বিতরণ, বিভিন্ন সেক্টরে প্রণোদনা ও ঋণ প্যাকেজ বণ্টন ইত্যাদি বিষয়ে সরকারকে পরামর্শ দেয়ার জন্য একটি জাতীয় টাস্কফোর্স গঠনের প্রস্তাব আমরা করছি।

মির্জা ফখরুলের কাছে প্রশ্ন রেখে কাদের বলেন, টাস্কফোর্স গঠনের নামে কী বোঝাতে চেয়েছেন তা স্পষ্ট নয়। এখন একমাত্র ফোকাসই হচ্ছে মানুষের পাশে দাঁড়ানো। এটা (টাস্কফোর্স গঠনের কথা) তার রাজনৈতিক প্রোপাগান্ডা ছাড়া আর কিছু নয়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমাদের সবার সম্মিলিত প্রয়াস ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে এই সংকট থেকে উত্তরণ সম্ভব।

সেজন্য দেশবাসীকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার স্বাস্থ্যবিধি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে চলারও আহ্বান জানান ওবায়দুল কাদের।

ত্রাণ নিয়ে যে অনিয়মের কথা উঠেছে তা সত্য জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কিছু সংখ্যক দুর্নীতিবাজ এই অপকর্মে জড়িত, তাদের বিরুদ্ধে সরকার কঠোর ব্যবস্থা নিয়েছে।



আমার বার্তা/১৮ এপ্রিল ২০২০/জহির


আরো পড়ুন