শিরোনাম :

  • এসএসসির ফল প্রকাশ আজ ‘ঐতিহাসিক’ যাত্রায় মহাকাশের পথে স্পেসএক্স-নাসার রকেট করোনার ‘নতুন কেন্দ্র’ লাতিন আমেরিকায় মৃত্যু ৫০ হাজার ছাড়াল আক্রান্ত সন্দেহে মাকে বাড়িতে ঢুকতে দিল না ছেলে
বিএনপিকে মাস্ক দিল চীনা কমিউনিস্ট পার্টি
নিজস্ব প্রতিবেদক :
২২ এপ্রিল, ২০২০ ১৭:১৭:৩৭
প্রিন্টঅ-অ+


জাতীয়তাবাদী দল বিএনপিকে ১০ হাজার মাস্ক অনুদান দিয়েছে চীনের ক্ষমতাসীন কমিউনিস্ট পার্টি। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবীর খান এ তথ্য জানিয়েছন।

শায়রুল বলেন, বুধবার সকাল ১১ টায় চায়না কমিউনিস্ট পার্টির পক্ষ থেকে বিএনপিকে করোনাভাইরাস সংক্রমণ সুরক্ষার জন্য দলের সাংগঠনিক সম্পাদক ও আন্তর্জাতিক বিষয়ক কমিটির অন্যতম সদস্য শামা ওবায়েদকে মাস্ক অনুদানের বিষয়টি অবহিত করেছেন ।

তিনি বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর চায়না দূতাবাসে মাস্ক গ্রহণ করার জন্য দলের তিনজন প্রতিনিধিকে পাঠিয়েছেন।

দলের আইন বিষয়ক সম্পাদক ও আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ব্যারিষ্টার কায়সার কামাল, মানবাধিকার বিষয়ক সম্পাদক ও আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দিন নসুর হাতে এসব এসব অনুদান সামগ্রী তুলে দেন চীনা দূতাবাসের কর্মকর্তা মি. ফেং ঝিজা এবং মি. ঝি।

প্রতিনিধি দলের সদস্য অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিবের পক্ষ থেকে চায়না কমিউনিস্ট পার্টি ও ঢাকার দূতাবাসকে ধন্যবাদ জানিয়েছেন।



আমার বার্তা/২২ এপ্রিল ২০২০/জহির

 


আরো পড়ুন