শিরোনাম :

  • ভবন থেকে পড়ে ওয়ারীতে এসি মিস্ত্রির মৃৃত্যু অমর্ত্য সেন জার্মানির ঐতিহ্যবাহী শান্তি পুরস্কার পেলেন রাশিয়া-চীনের সঙ্গে অস্ত্র চুক্তি করেছে ইরান ফেব্রুয়ারিতে ভারতে সংক্রমণ ৬৫ কোটি ছাড়াতে পারে
লকডাউন চালিয়ে করোনা থেকে রক্ষা পাওয়া সম্ভব নয় : জিএম কাদের
নিজস্ব প্রতিবেদক :
২১ মে, ২০২০ ১৬:৪৭:৪৬
প্রিন্টঅ-অ+


বর্তমান বাস্তবতায় শুধু লকডাউন চালিয়ে করোনাভাইরাস থেকে রক্ষা পাওয়া সম্ভব নয় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।

বৃহস্পতিবার (২১ মে) রাজধানীর যাত্রাবাড়ী থানার উত্তরকুতুবখালি পাওয়ার হাউজ সংলগ্ন বাজার মাঠে জাতীয় ছাত্র সমাজ সভাপতি মো. ইব্রাহীম খাঁন জুয়েলের ব্যবস্থাপনায় হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য ও ঈদ উপহার বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

গোলাম মোহাম্মদ কাদের বলেন, ‘করোনা মোকাবিলায় সচেতনতার পাশাপাশি জীবন ও জীবিকার কথাও ভাবতে হবে। জীবিকার কথা চিন্তা করেই লকডাউন শিথিল করা উচিত।’

জাতীয় ছাত্র সমাজের সভাপতি ইব্রাহিম খান জুয়েলের প্রশংসা করে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, ‘করোনাকালে হতদরিদ্রদের সার্বিক সহায়তায় ছাত্র সমাজকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে’।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, চেয়ারম্যানের উপদেষ্টা শাহ-ই-আজম, যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম, জাতীয় ছাত্র সমাজের সিনিয়র সহ-সভাপতি শাহ ইমরান রিপন, মারুফ ইসলাম প্রিন্স, মো. জামাল হোসাইন, সাহারিয়ার রাসেল, দফতর সম্পাদক মো. রুহুল আমিন গাজী বিপ্লব, প্রচার সম্পাদক মো. আতাউল্লাহ আরিফ, ধর্ম বিষয়ক সম্পাদক দ্বীন ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্র সমাজের সিনিয়র সহ সভাপতি মানিক খান।



আমার বার্তা/২১ মে ২০২০/জহির


আরো পড়ুন