শিরোনাম :

  • আজ শুভ জন্মাষ্টমী আজ দেশের ১২ অঞ্চলে ঝড়বৃষ্টির পূর্বাভাস আজ রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ অগ্নিকান্ড
চেয়ারম্যান প্রয়োজন মনে করেছেন বলেই মহাসচিব পরিবর্তন : বাবলু
নিজস্ব প্রতিবেদক :
২৮ জুলাই, ২০২০ ২০:১৯:৪৮
প্রিন্টঅ-অ+




জাপা চেয়ারম্যান প্রয়োজন মনে করেছেন বলেই মহাসচিব পরিবর্তন করেছেন। জাতীয় পার্টির বনানী কার্যালয়ে বাংলাদেশ খেলাফত আন্দোলন ও কওমি শিক্ষা বোর্ডের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিক সম্মেলনে এক প্রশ্নের উত্তরে জাতীয় পার্টির নতুন মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমন্তব্য করেন।



মঙ্গলবার (২৮ জুলাই) তিনি বলেন, কাউন্সিলে জাতীয় পার্টির চেয়ারম্যানকে সর্বোচ্চ ক্ষমতা দিয়েছে। তিনি যাকে খুশি প্রমোশন দিতে পারেন, যাকে প্রয়োজন বাদ দিতে পারেন। এটি নিয়ে প্রশ্ন তোলার কোনো সুযোগ নেই। জাপার এই ধারাটি অগণতান্ত্রিক কিনা উত্তরে নতুণ মহাসচিব বলেন, আমাদের বাহাত্তরের যে সংবিধান সেখানে রাষ্ট্রের সর্বোচ্চ ব্যক্তিকে বিশেষ ক্ষমতা প্রদান করা হয়েছে।



তিনি আরও বলেন, আমরা একসঙ্গে, জিএম কাদেরের নেতৃত্বে, রওশনের নেতৃত্বে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো। জেলা উপজেলায় কমিটিগুলোকে আপডেট করা হবে। আমরা ইতিবাচক রাজনীতি করছি, এই ধারা অব্যাহত থাকবে। প্রধান কাজ হবে, সংগঠনকে শক্তিশালী করা, সংগঠনকে বিস্তৃত করা। ৩শ আসনে প্রার্থী দেবো। ভোট বিপ্লবের জন্য প্রস্তুত হবো।



এসময়ে জাপা মহাসচিব বলেন, কাউন্সিল করে প্রমাণ করেছি জাতীয় পার্টি একটি দুর্ভেদ্য শক্তি। কওমি নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক প্রসঙ্গে বলেন, তারা বলেছেন চামড়া ন্যায্য দাম পান না। সে বিষয়ে আমরা একমত। প্রত্যেকবার দাম নির্ধারণ করা হয়, এবারও দাম নির্ধারণ করেছেন। কিন্তু কোনো কারণে বাস্তবায়ন হয় না। আমরা সরকারের কাছে দাবী জানাচ্ছি চামড়ার দাম নিশ্চিত করার জন্য।



আমার বার্তা/ ২৮ জুলাই,২০২০/এসএফসি

আরো পড়ুন