শিরোনাম :

  • দেশে পুরুষের গড় আয়ু ৭১, নারীর ৭৫চট্টগ্রামে একদিনে আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৭৮আবদুল মতিন খসরুর আসন শূন্য ঘোষণামধ্যরাতে হেফাজতের সহকারী মহাসচিব আতাউল্লাহ গ্রেফতারহেফাজত নেতাদের মুক্তি দাবি মান্নার
যুবলীগ এর কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় বাবুল- প্রিন্স কে অভিনন্দন
কাজী সামাদ :
০৬ ডিসেম্বর, ২০২০ ১৪:২১:৩৯
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় মোঃ বাবুল আহম্মেদ খান (ইমন) ও কৃষিবিদ প্রিন্স তাজুল ইসলাম কে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বরগুনা জেলার বেতাগী উপজেলার দেশান্তরকাঠী একতা যুব সংঘ।

উক্ত অনুষ্ঠানে  নব নির্বাচিত সদস্য দ্বয়কে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে বরণ করা হয়।এছাড়া যুব সংঘের শীর্ষ স্থানীয় নেতৃত্বকে ও ফুলেল শুভেচ্ছা দেয়া হয়। দেশান্তরকাঠী একতা যুব সংঘের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর নব নির্বাচিত সদস্য কৃষিবিদ প্রিন্স তাজুল ইসলাম ও মোঃ বাবুল আহম্মেদ খান (ইমন)।আরও বক্তৃতা করেন মোঃ ফিরোজ আলম খান,কেন্দ্রীয় দপ্তর সম্পাদক,বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, অধ্যক্ষ এ.বি. এম. শহীদুল্লাহ খান, ইসলামবাগ আইডিয়াল কলেজ,যুব সংঘের প্রধান উপদেষ্টা মোঃ ফিরোজ আলম সহ অনান্য উপদেষ্টা, সহ-সভাপতি  বিভিন্ন সম্পাদক বৃন্দ।উক্ত অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্টিং ও ইলেকট্রনিকস মিডিয়ার সংবাদ কর্মী উপস্থিত ছিলেন।অনুষ্ঠান শেষে সবার জন্য রাতের খাবারের ব্যবস্থা করা হয়।



আমার বার্তা/০৬ ডিসেম্বর ২০২০/জহির


আরো পড়ুন