শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
ছোট ভাইয়ের বিজয়, যা বললেন ওবায়দুল কাদের
১৭ জানুয়ারি, ২০২১ ১৬:৫৮:৩৯
প্রিন্টঅ-অ+


নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার আলোচিত বসুরহাট পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে এগিয়ে আছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা।

পৌরসভার ৯টি কেন্দ্রের মধ্যে সর্বশেষ প্রাপ্ত ৬ কেন্দ্রের ফলাফলে কাদের মির্জা পেয়েছেন ৭৩৩২ ভোট।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মেয়র প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী পেয়েছেন ১২২৫ ভোট।

ভোটের এ ফল প্রকাশের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন কাদের মির্জার বড় ভাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, দেশে ভোটের সংস্কৃতি নিয়ে বিএনপির লাগাতার মিথ্যাচারের জবাব দিয়েছে বসুরহাটের মানুষ।

নির্বাচনে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করায় ভোটারদের এবং নির্বাচন কমিশনকে আন্তরিক অভিনন্দন জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে জয় পরাজয় থাকবে। তবুও স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোকে শক্তিশালী করার মাধ্যমে গণতন্ত্রকে এগিয়ে নিতে এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য সব প্রার্থীদের ধন্যবাদ জানান।

বিজয়ের সংবাদ পাওয়ার পরই ছোটভাই কাদের মির্জাকে ফোন দিয়ে অভিনন্দন জানিয়েছেন সেতুমন্ত্রী।

শনিবার সন্ধ্যায় আবদুল কাদের মির্জা সাংবাদিকদের এতথ্য জানিয়ে বলেন, এ বিজয় জনতার, এ জয় শেখ হাসিনার জয়। আওয়ামী লীগের উন্নয়নের জয় এবং ওবায়দুল কাদেরের জয়।

এদিকে ফলাফলে বিজয় নিশ্চিত হওয়ার পর কাদের মির্জা বলেন, এ বিজয় অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে গণমানুষের বিজয়।

এদিন সকাল আটটার আগেই ভোট দেওয়ার জন্য বড় রাজাপুর উদয়ন ক্রিকেট একাডেমি কেন্দ্রে উপস্থিত হন আওয়ামী লীগের প্রার্থী আবদুল কাদের মির্জা।

ভোটদান শেষে তিনি সাংবাদিকদের বলেন, অত্যন্ত সুন্দর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়েছে। নির্বাচনে জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী। আগে সুষ্ঠু নির্বাচন নিয়ে নানা আশঙ্কা থাকলেও আপাতত তিনি সে রকম কোনো লক্ষণ দেখছেন না। সরকারের উচ্চপর্যায় থেকে তাকে সুষ্ঠু নির্বাচনের আশ্বাস দেওয়া হয়েছে।


আরো পড়ুন