শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
রেজাউলকে সঙ্গে নিয়ে শেষ মুহুর্তের প্রচারণায় আজম নাছির
২৬ জানুয়ারি, ২০২১ ১৬:৪৭:৫৮
প্রিন্টঅ-অ+


চট্টগ্রাম সিটি নির্বাচনের আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীকে সঙ্গে নিয়ে শেষ মুহুর্তের প্রচারণায় ও মিছিলে ছিলেন মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন।

সোমবার (২৫ জানুয়ারি) নগরীর বহদ্দারহাট এলাকার আশ-পাশেসহ বিভিন্ন এলাকায় মিছিলে নেতৃত্ব দেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এ সময় রেজাউল করিম চৌধুরী বলেন, বিভিন্ন অভিযোগ দেয়া হচ্ছে, এর কোন ভি‌ত্তি নেই। য‌দি কা‌রো বিরু‌দ্ধে মামলা থা‌কে এবং ওয়া‌রেন্টভূক্ত আসামিকে প্রশাসন খোঁ‌জে বা গ্রেফতারের পদ‌ক্ষেপ নেয়। এতে আপনার আমার কোন হাতও নেই আপ‌ত্তিও নেই। বিএন‌পি মূলত জনসমর্থন হা‌রি‌য়ে, জনগণ দ্বারা প্রত‌্যাখ‌্যাত হ‌য়ে অজুহাত ও অ‌ভি‌যোগ পা‌র্টি‌তে প‌রিণত হ‌য়ে‌ছে।

আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক আ জ ম না‌ছির উ‌দ্দিন ব‌লেন, বিএন‌পি আস‌লেই কোন এ‌জেন্ট দি‌চ্ছেন কিনা কিংবা আ‌দৌ নির্বাচন কর‌তে চায় কিনা তা এখ‌নো প‌রিস্কার নয়।

তাছাড়া নগরীর ৪১টি ওয়ার্ডের প্রতিটি পাড়ায়, পাড়ায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ নেতৃবৃন্দরা মিছিল সমাবেশ করেছেন শেষ মুহুর্তের প্রচারণায়। এতে প্রতিটি এলাকায় কেন্দ্রীয় ও জেলার নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

চসিক নির্বাচনের সর্বশেষ প্রচারণায় ও মিছিলে অংশ নেন মেয়র পদপ্রার্থী মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চন্দন ধর, দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতা আবদুল কাদের সুজন ও দক্ষিণ জেলা কৃষকলীগের সভাপতি আতিকুর রহমান প্রমুখ। এসময় আওয়ামী লীগ নেতারা রেজাউল করিম চৌধুরীর পক্ষে ভোট প্রার্থনা করেন। 


আরো পড়ুন