শিরোনাম :

  • জাতিসংঘের মাদকদ্রব্য বিষয়ক কমিশনের সদস্য হলো বাংলাদেশখালেদা জিয়ার সঙ্গে বাবুনগরীর কোনোদিন দেখা হয়নি : হেফাজত চট্টগ্রামে একদিনে আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৭মধ্যরাতে হেফাজতের সহকারী মহাসচিব আতাউল্লাহ গ্রেফতারহেফাজত নেতাদের মুক্তি দাবি মান্নার
ব্রাহ্মণবাড়িয়ার সহিংসতা নিয়ে সংবাদ সম্মেলন করবেন জাফরুল্লাহ
০৫ এপ্রিল, ২০২১ ১১:৪৭:০৮
প্রিন্টঅ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে এসে সংবাদ সম্মেলন ডেকেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ও প্রতিষ্ঠাতা এবং ভাসানী অনুসারী পরিষদের চেয়ারম্যান ডা. জাফরুল্লাহ চৌধুরী।


সোমবার (৫ এপ্রিল) রাজধানীর ধানমন্ডিতে গণস্বাস্থ্য নগর হাসপাতালে মেজর হায়দার বীর উত্তম মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।


গণস্বাস্থ্য কেন্দ্র থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘জাফরুল্লাহ চৌধুরী এবং তার সঙ্গে ১৪ জন ব্রাহ্মণবাড়িয়ায় সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা শনিবার (৩ মার্চ) সরেজমিন পরিদর্শন করেন। তারা নিহত-আহতদের পরিবারের খোঁজ-খবর নেন। সত্য ঘটনা দেশের জনগণকে জানানোর লক্ষে জাফরুল্লাহ চৌধুরী সংবাদ সম্মেলন করবেন।’


এ সময় উপস্থিত থাকবেন ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু, রাষ্ট্রবিজ্ঞানী ও অধ্যাপক দিলারা চৌধুরী, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকী, ভাসানী অনুসারী পরিষদের প্রেসিডিয়াম সদস্য নাঈম জাহাঙ্গীর, মুক্তিযোদ্ধা ইসতিয়া আজিজ উলফাত, গণস্বাস্থ্যের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, রাষ্ট্র চিন্তার দিদারুল ভূঁইয়া, ভাসানী অনুসারী পরিষদের সদস্য ব্যারিস্টার সাদিয়া আরমান প্রমুখ।

আরো পড়ুন