শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
লেস্টারকে হারিয়ে ফের শীর্ষে সিটি
স্পোর্টস ডেস্ক :
০৭ মে, ২০১৯ ১১:০৫:০৭
প্রিন্টঅ-অ+


ইংলিশ লিগ শিরোপা ধরে রাখার অভিযানে শেষ দিকে ম্যানচেস্টার সিটির বড় বাধাগুলোর একটি ছিল লেস্টার সিটি। তবে এ দলটিকে গতকাল হারিয়ে লিগ শিরোপার দৌড়ে আরেক ধাপ এগিয়ে গেল পেপ গার্দিওলার দল।

গত ডিসেম্বরে লেস্টারের মাঠে হেরেছিল ম্যানসিটি। এবার ঘরের মাঠেও এই দলটির বিপক্ষে শঙ্কায় ছিল সিটিজেনরা। তবে হাড্ডাহাড্ডি লড়াই শেষে ১-০ গোলে জিতে প্রতিশোধ নিয়েছে ইতিহাদ স্টেডিয়ামের ক্লাবটি।

ম্যাচের শুরু থেকেই আক্রমণ আর পাল্টা আক্রমণে আগে গোলের সুযোগ পায় ম্যানসিটি। ৩১তম মিনিটে কর্নার থেকে সার্জিও আগুয়েরোর হেড ক্রসবারে লেগে নিচের দিকে ঢুকার সময় ফিরিয়ে দেন লেস্টারের গোলরক্ষক কাসপের স্মাইকেল। ম্যাচের ৬৯ মিনিটেও আর্জেন্টাইন এ তারকার আরেকটি শট হাত বাড়িয়ে রুখে দেন ডেনমার্কের এ গোলরক্ষক।

ম্যাচের ৭২ মিনিটে ইতিহাদ স্টেডিয়ামের দর্শকদের উচ্ছ্বাস উপহার দেন ভিনসেন্ট কোম্পানি। ৩০ গজ দূর থেকে তার বুলেট গতির শট ক্রসবার ঘেঁষে ডান কোনা দিয়ে জালে ঢুকে যায়। বেলজিয়ান এ ডিফেন্ডারের পর আর কেউ গোলের সুযোগ পায়নি। ফলে ১-০ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে সিটিজেনরা।

ইংলিশ লিগে ৩৭ ম্যাচ শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৯৫। শনিবার নিউক্যাসল ইউনাইটেডকে ৩-২ গোলে হারানো লিভারপুল ৯৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেছে। ৭১ পয়েন্ট নিয়ে এ তালিকায় তৃতীয় স্থানে চেলসি। ১ পয়েন্ট কম নিয়ে চতুর্থ স্থানে আছে টটেনহাম হটস্পার।





আমার বার্তা/০৭ মে ২০১৯/জহির

 


আরো পড়ুন