শিরোনাম :

  • গুজবে ঝরছে প্রাণ, দায় কার? ৭২ হাজার ৭৪৬ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আগস্টের প্রথম সপ্তাহে ভারত যাচ্ছেন বাড্ডায় গণপিটুনি দিয়ে নারী হত্যার ঘটনায় ৩ যুবক আটক ধোনি নিজ ইচ্ছাতেই ভারতীয় দল থেকে সরে দাঁড়িয়েছেন
ম্যানইউতে থাকলে বেতন কমবে পগবার
স্পোর্টস ডেস্ক :
০৭ মে, ২০১৯ ১৩:৫৫:০৯
প্রিন্টঅ-অ+


ইংলিশ লিগ টেবিলে সেরা চারে থেকে আগামী মৌসুম চ্যাম্পিয়নস লিগে খেলা অনিশ্চিত হয়ে গেছে ম্যানচেস্টার ইউনাইটেডের। ক্লাবের এমন বাজে পারফরম্যান্সে বেতন কমতে পারে পল পগবার। আগামী মৌসুমে ম্যানইউর হয়ে খেললে ২৫ শতাশং বেতন কমবে ফরাসি এ তারকার।

মৌসুমের শুরু থেকেই ম্যানইউ ছেড়ে পগবার রিয়ালে যাওয়ার গুঞ্জন চলছে। জিনেদিন জিদান দ্বিতীয় মেয়াদে ক্লাবটিতে যোগ দেওয়ার পর পগবার সান্তিয়াগো বার্নাব্যুতে যোগ দেওয়ার সম্ভবনা বেড়েছে। তবে শেষপর্যন্ত ক্লাব পরিবর্তন না হলে আগামী মৌসুমে এখানে আগের মতো বেতন পাবেন না বিশ্বকাপ জয়ী এ তারকা।

বর্তমান চুক্তি অনুযায়ী ম্যানইউতে বছরে ১৩ মিলিয়ন ইউরো পাচ্ছেন পগবা। যেখানে রিয়ালের অন্যতম সেরা উইঙ্গার গ্যারেথ  বেলস পান বছরে ১৭ মিলিয়ন ইউরো। আগামী মৌসুমে পগবাকে রিয়াল চাইলে তার জন্য মোটা অঙ্কের ট্রান্সফার দাবি করতে পারে ইউনাইটেড। ইংলিশ গনামাধ্যমগুলোর গুঞ্জন পগবার জন্য ১৫০ মিলিয়ন ইউরোর ট্রান্সফার ফি দাবি করতে পারে রেডডেভিলসরা।

 



আমার বার্তা/০৭ মে ২০১৯/জহির


আরো পড়ুন