শিরোনাম :

  • আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী ২০১৮ সালে ২ কোটি ৯০ লাখ শিশুর জন্ম সংঘাতময় এলাকায় : ইউনিসেফ হাতিরঝিলে ভেসে উঠলো মরদেহ পেছাল ব্রাজিল-বাংলাদেশ, অপরিবর্তিত আর্জেন্টিনা কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতির বিরুদ্ধে দুই মামলা
বিশ্বকাপের পর আফগানিস্তানের কোচিং পদ ছাড়বেন সিমন্স
স্পোর্টস ডেস্ক :
২০ মে, ২০১৯ ১৩:০২:৩২
প্রিন্টঅ-অ+


২০১৯ বিশ্বকাপের পর নতুন কোচ খুঁজতে হবে আফগানিস্তান ক্রিকেট দলের। দলটির প্রধান কোচ ফিল সিমন্স বিশ্বকাপের পর দায়িত্ব ছাড়বেন বলে নিশ্চিত করেছেন।

ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন এ ওপেনার ২০১৭ সালের ডিসেম্বর থেকে আফগানিস্তানের সঙ্গে কাজ করছেন। তার মতে বিশ্বকাপের পর সেরা সময় কোচিং পদ থেকে সরে দাড়ানোর। এরই মধ্যে আফগানিস্তান ক্রিকেট বোর্ডকে (এসিবি) নিজের সিদ্ধান্ত জানিয়েছেন সিমন্স।  বিশ্বকাপের পর্যন্ত এসিবির সঙ্গে চুক্তি সিমন্সের।

‘আমি নিজের অবস্থান নিয়ে চিন্তা করেছি এবং এসিবিকে জানিয়েছি আমি আমার চুক্তি বাড়াবো না। ১৫ জুলাই পর্যন্ত তাদের সঙ্গে থাকব। এরপর নতুন কিছু করবো।’ – বলেছেন সিমন্স।

বিশ্বকাপের বাছাই পর্ব পেরিয়ে ইংল্যান্ড বিশ্বকাপে নাম লিখিয়েছে আফগানিস্তান। দলকে সেরা মঞ্চে তুলতে বড় ভূমিকা রেখেছেন সিমন্স। আফগানিস্তান ক্রিকেট দলের সঙ্গে নিজের কাজে সন্তুষ্ট এ ক্যারিবীয়ান।

‘আমি মূলত ১৮ মাসের জন্য দলটির সঙ্গে চুক্তি করেছি। এ সময়ে আমি যতটুকু করেছি তাতে সন্তুষ্ট। এখন সময়ে হয়েছে এগিয়ে যাওয়ার। ভিন্ন কিছু করার। এসিবির মূল লক্ষ্য ছিল বিশ্বকাপে যাওয়া। সেটা করতে পেরেছে। আমি যেভাবে দলটিকে পেয়েছি সেখান থেকে এগিয়ে নেওয়ার দরকার ছিল। আমি তা করতে পেরেছি। আমি চেষ্টা করেছি শূন্যস্থানগুলো ভরাট করার। ’ – যোগ করেন সিমন্স।



আমার বার্তা/২০ মে ২০১৯/জহির


আরো পড়ুন