শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
টস হেরে ব্যাটিংয়ে পাকিস্তান
স্পোর্টস ডেস্ক :
০৩ জুন, ২০১৯ ১৫:৫০:৪৭
প্রিন্টঅ-অ+


বিশ্বকাপে দুই দলের শুরুটা একেবারেই দু’রকম। স্বাগতিক ইংল্যান্ড আসর শুরু করেছে দক্ষিণ আফ্রিকাকে ১০৪ রানের বড় ব্যবধানে হারিয়ে আর পাকিস্তান প্রথম ম্যাচে হেরে গেছে ৭ উইকেটের বড় ব্যবধানে ওয়েস্ট ইন্ডিজের কাছে। শুধু সাত উইকেটে হারেনি, প্রথম ইনিংসে তারা অলআউট হয়েছে মাত্র ১০৫ রানে।

নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ নটিংহ্যামের ট্রেন্টব্রিজে মুখোমুখি হচ্ছে দুই দল। যেখানে টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগ্যান।

প্রথম ম্যাচের মতো এই ম্যাচেও প্রথমে ব্যাটিং করতে নামবে পাকিস্তানিরা। এই ম্যাচে দলে এক পরিবর্তন এনেছে ইংল্যান্ড। লিয়াম প্লাঙ্কেটের জায়গায় মাঠে নামবেন মার্ক উড। পাকিস্তান দলেও এসেছে দুই পরিবর্তন। ইমাদ ওয়াসিম ও হারিস সোহেলের বদলে খেলবেন আসিফ আলি এবং শোয়েব মালিক।

পাকিস্তান একাদশ : ইমাম-উল হক, ফাখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক), শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, মোহাম্মদ আমির, হাসান আলি এবং ওয়াহাব রিয়াজ।

ইংল্যান্ড একাদশ : জেসন রয়, জনি বেয়ারেস্টো, জো রুট, ইয়ন মরগান (অধি.), বেন স্টোকস, জস বাটলার, মঈন আলি, ক্রিস ওকস, জোফরা আর্চার, আদিল রশিদ ও মার্ক উড।



আমার বার্তা/০৩ জুন ২০১৯/জহির


আরো পড়ুন