শিরোনাম :

  • মধ্যরাত পর্যন্ত রুদ্ধদ্বার বৈঠক, শর্ত জুড়ে দিয়ে ধর্মঘট প্রত্যাহার আজ সশস্ত্রবাহিনী দিবস ওয়াটারফ্রন্ট স্মার্টসিটি হবে কেরানীগঞ্জে ছোট ভাই প্রেসিডেন্ট, বড় ভাই এবার প্রধানমন্ত্রী ৭ তলার জানালা দিয়ে উড়ে আসছে লাখ লাখ টাকা, কুড়োতে হুড়োহুড়ি
নেইমারের জন্য কৌতিনহোকে দিতে চায় বার্সা
স্পোর্টস ডেস্ক :
০৪ জুলাই, ২০১৯ ১১:৩৯:০৩
প্রিন্টঅ-অ+


ব্রাজিলিয়ান তারকা ফিলিপ কৌতিনহোর প্রতি প্যারিস সেইন্ট জার্মেইয়ের আগ্রহের কথা জানতে পেরেছে বার্সেলোনা। তাই নেইমারকে আবারো ন্যু ক্যাম্পে ফেরাতে চুক্তির  অংশ হিসেবে কৌতিনহোকে দিতে প্রস্তুত কাতালান ক্লাবটি।

অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে আগামী সপ্তাহেই অঁতোয়ান গ্রিজমানকে দলে ভেড়াতে পারে বার্সেলোনা। ফরাসি এ তারকাকে দলে টানলেও নেইমারকে আনার ব্যাপারে ক্লাবটির সিদ্ধান্তে কোনো পরিবর্তন আসবে না বলে জানিয়েছে ইএসপিএন।

নেইমারকে দলে নেওয়ার জন্য যথেষ্ট পরিমান বাজেট নেই বার্সেলোনার। তবে বার্সার উচ্চ পর্যায়ের একটি সূত্রের বরাত দিয়ে ইএসপিএন জানিয়েছে, চুক্তির সঙ্গে কৌতিনহোকে যোগ করা গেলে নেইমারের ফেরার সম্ভাবনা বেড়ে যাবে।

গত সপ্তাহে জানা যায়, বার্সেলোনা নেইমারের জন্য ২০০ মিলিয়ন ইউরো খরচ করতে রাজি। তবে এর আগেই বেশ কিছু তারকা খেলোয়াড় দলে ভেড়ানোয় মোট বাজেট নিয়ে কিছুটা ভাবনায় ছিল তারা। এরপরই নেইমারকে ফেরাতে নানাবিধ উপায় খুঁজতে থাকে বার্সা কর্তৃপক্ষ। এবার ব্যয় কমাতে অতিরিক্ত হিসেবে কৌতিনহোকেও দিতে রাজি হয়েছে ব্লুগ্রেনারা।



আমার বার্তা/০৪ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন