শিরোনাম :

  • ৬৯ হাজার ৭৬৭ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন বাড্ডায় ছেলেধরা সন্দেহে অভিভাবককে গণপিটুনি : ৫শ জনের বিরুদ্ধে হত্যা মামলা অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্বারোপের আহ্বান প্রধানমন্ত্রীর জলাবদ্ধতা থেকে রাতারাতি মুক্তি দেয়া সম্ভব নয় : স্থানীয় সরকারমন্ত্রীপ্রিয়া সাহার বক্তব্য রাষ্ট্রদ্রোহ বলে মনে করেন না আইনমন্ত্রী
সেমিতে অনিশ্চিত খাজা, স্টয়নিস
স্পোর্টস ডেস্ক :
০৭ জুলাই, ২০১৯ ১২:০৩:৫৮
প্রিন্টঅ-অ+


দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিজেদের শেষ ম্যাচে হেরেছে অস্ট্রেলিয়া। ওই হারের ফল সেমিফাইনালে প্রভাব না ফেললেও দলটির দুই খেলোয়াড়ের চোটে বেকায়দায় অসি শিবির। উসমান খাজা ও মার্কাস স্টয়নিস চোট পাওয়ায় তাদের সেমিফাইনালে খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

হ্যামস্ট্রিংয়ে চোটের পর কিছুটা অস্বস্তিতে রয়েছেন খাজা। আজ রোববার স্ক্যান করানোর কথা রয়েছে। স্ক্যানের রিপোর্ট দেখে তার চোট সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

খাজার চোট নিয়ে অস্ট্রেলিয়া অধিনায়ক অ্যারন ফিঞ্চ গতকাল বলেন, ‘এটা খাজার জন্য আদর্শ নয়। আমরা আগামীকাল তার (আজ) স্ক্যান করাবো। স্ক্যানের পর দলে পরিবর্তনের দরকার হলে সেটা করবো। তবে পূর্ণ রিপোর্ট আসা পর্যন্ত আপনি এ সম্পর্কে নিশ্চিত হতে পারবেন না। তার জন্য এটা ভালো মনে হচ্ছে না। আগেও কয়েকবার হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছিলেন তিনি। খাজা মনে করেন এই চোট আগেরগুলোর মতোই ।‘

খাজার সঙ্গে সাইট স্ট্রেইনের চোটে ভুগছেন মার্কাস স্টয়নিস। সেমিফাইনালের আগে তার বিকল্প নেওয়ার আগে পরীক্ষার ফলের জন্য অপেক্ষা করছে অস্ট্রেলিয়া। ফিটনেস ঠিক  থাকলে সেমিফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে তাকেও হারাতে চাইবে না অসি শিবির।



আমার বার্তা/০৭ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন