শিরোনাম :

  • জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে যোগ দিলেন রাবাব ফাতিমা পরিবর্তন আসছে ৬৭ ট্রেনের সময়সূচিতে হায়দারাবাদের পর এবার বিহারে ধর্ষণ করে পুড়িয়ে হত্যা মৌরিতানিয়া উপকূলে নৌকা ডুবে ৫৮ শরণার্থীর মৃত্যু
২০২২ বিশ্বকাপ পর্যন্ত আর্জেন্টিনার কোচ স্কালোনি
স্পোর্টস ডেস্ক :
৩১ জুলাই, ২০১৯ ১৪:২২:১৪
প্রিন্টঅ-অ+


কত গুঞ্জন, কত আলোচনা। শেষ পর্যন্ত লিওনেল স্কালোনির উপরই আস্থা রাখলো আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। তারা নিশ্চিত করেছে ২০২২ কাতার বিশ্বকাপ পর্যন্ত আর্জেন্টিনা দলের কোচ থাকবেন এই স্কালোনিই।

আলবিসেলেস্তেদের টিম ডিরেক্টর সিজার মেনোত্তি চলতি মাসের শুরুতেই জানিয়েছিলেন, স্কালোনির সঙ্গে মৌখিক একটা চুক্তি হয়েছে তাদের। এবার সেটা চূড়ান্ত করা হলো।

চলতি বছরের ডিসেম্বরেই স্কালোনির সঙ্গে আর্জেন্টিনা দলের চুক্তি শেষ হওয়ার কথা ছিল। সেটা নবায়ন করে স্থায়ীভাবে আরও সাড়ে তিন বছর করা হয়েছে। মঙ্গলবার এএফএ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এই তথ্য নিশ্চিত করেছে।

২০১৮ রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনা কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে পড়ার পর কোচ হোর্হে সাম্পাওলি বরখাস্ত হন। তার জায়গায়ই আসেন ৪১ বছর বয়সী লিওনেল স্কালোনি।

স্কালোনির অধীনে কদিন আগে ব্রাজিলে অনুষ্ঠিত কোপা আমেরিকায় তৃতীয় হয়েছে মেসির আর্জেন্টিনা। দুইবারের বিশ্বচ্যাম্পিয়নদের পরবর্তী ম্যাচ ৫ সেপ্টেম্বর লস অ্যাঞ্জেলসে চিলির বিপক্ষে। তার পাঁচদিন পর স্যান অ্যান্তোনিওতে মেক্সিকোর বিপক্ষে আরেকটি প্রীতি ম্যাচ খেলবে আলবিসেলেস্তেরা।



আমার বার্তা/৩১ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন