শিরোনাম :

  • ২৪ ঘন্টায় হাসপাতালে ১৭০৬ ডেঙ্গু রোগী দেশে ফিরেছেন ৭৯৮২ হাজি আরও এক বাংলাদেশি হাজির মৃত্যু নিষিদ্ধই হলেন শাহজাদ জঙ্গি সংগঠন ‘আল্লাহ’র দলের ভারপ্রাপ্ত আমিরসহ আটক ৪
উইন্ডিজ সফরের আগে ‘পরাবাস্তব অভিজ্ঞতা’র সম্মুখীন কোহলি
স্পোর্টস ডেস্ক :
০১ আগস্ট, ২০১৯ ১২:৪২:০৯
প্রিন্টঅ-অ+


আগামী ৩ আগস্ট থেকে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে নামবে ভারতীয় ক্রিকেট দল। সে লক্ষ্যে আজ (বৃহস্পতিবার) ক্যারিবীয় দ্বীপপুঞ্জে যাওয়ার কথা বিরাট কোহলির দলের। তবে তার আগে বুধবার মুম্বাইয়ে পরাবাস্তব এক অভিজ্ঞতার সাক্ষী হয়েছেন ভারতীয় অধিনায়ক।

ফিলিপসের একটি প্রচারণামূলক অনুষ্ঠানে অংশ নিতে মুম্বাইয়ের একটি শপিং মলে গিয়েছিলেন কোহলি। যেখানে হাজারো জনতার ঢল অভিভূত করেছে তাকে। তাই এ অভিজ্ঞতাকে ‘পরাবাস্তব’ হিসেবে উল্লেখ করেছেন ভারতীয় ব্যাটিং জিনিয়াস কোহলি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে এ ঘটনার ভিডিও আপলোদ করে কোহলি লিখেছেন, ‘ওয়েস্ট ইন্ডিজের জন্য দেশ ছাড়ার ঠিক আগে, মুম্বাইয়ে ফিলিপসের একটি অনুষ্ঠানে গিয়ে পরাবাস্তব অভিজ্ঞতার সম্মুখীন হলাম। এতো ভালোবাসা এবং সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ। এটা সত্যিই অসাধারণ অনুভূতি।’

আগামী ৩ আগস্ট তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়ে শুরু হবে বিরাট কোহলিদের ক্যারিবীয় সফর। পরে ৩০ আগস্ট পর্যন্ত ৩টি ওয়ানডে ও ২টি টেস্টে স্বাগতিকদের বিপক্ষে লড়বে ভারত।

২ টেস্টের ভারতীয় স্কোয়াড : বিরাট কোহলি (অধিনায়ক) অজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), মায়াঙ্ক আগারওয়াল, লোকেশ রাহুল। চেতেশ্বর পুজারা, হানুমা বিহারি, রোহিত শর্মা, রিশাভ পান্ত, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, রবিন্দ্র জাদেজা, কুলদ্বীপ যাদভ, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, জাসপ্রিত বুমরাহ এবং উমেশ যাদভ।

৩ ওয়ানডের ভারতীয় স্কোয়াড : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়া, মনিশ পান্ডে, রিশাভ পান্ত, রবিন্দ্র জাদেজা, কুলদ্বীপ যাদভ, ইয়ুজভেন্দ্র চাহাল, কেদার যাদভ, মোহাম্মদ শামি, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ এবং নভদ্বীপ সাইনি।

৩ টি-টোয়েন্টির ভারতীয় স্কোয়াড : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়া, মনিশ পান্ডে, রিশাভ পান্ত, ক্রুয়ান পান্ডিয়া, রবিন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, রাহুল চাহার, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ, দ্বীপক চাহার ও নভদ্বীপ সাইনি।



আমার বার্তা/০১ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন