শিরোনাম :

  • জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে যোগ দিলেন রাবাব ফাতিমা পরিবর্তন আসছে ৬৭ ট্রেনের সময়সূচিতে হায়দারাবাদের পর এবার বিহারে ধর্ষণ করে পুড়িয়ে হত্যা মৌরিতানিয়া উপকূলে নৌকা ডুবে ৫৮ শরণার্থীর মৃত্যু
মেসিকে ছাড়াই যুক্তরাষ্ট্রে বার্সেলোনা
স্পোর্টস ডেস্ক :
০৬ আগস্ট, ২০১৯ ১৩:৫৭:২৭
প্রিন্টঅ-অ+


নতুন মৌসুম শুরুর আগে প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক ম্যাচ খেলছে ইউরোপের ফুটবল ক্লাবগুলো। সেজন্য সোমবার রাতে যুক্তরাষ্ট্রে পৌঁছেছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। কিন্তু দলের সঙ্গে যাননি অধিনায়ক লিওনেল মেসি।

যুক্তরাষ্ট্র সফরে ফ্লোরিডা এবং মিশিগানে দুইটি প্রীতি ম্যাচে খেলবে বার্সেলোনা। দুই ম্যাচেই তাদের প্রতিপক্ষ ইতালিয়ান ক্লাব নাপোলি। এ দুই ম্যাচের জন্য বিশাল এক বহর নিয়েই যুক্তরাষ্ট্রে গিয়েছে বার্সেলোনা। তবে ইনজুরির কারণে দলের সঙ্গে যেতে পারেননি মেসি। তিনি থেকে গিয়েছেন বার্সেলোনাতেই।

আসন্ন মৌসুমকে সামনে সোমবার দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছিলেন বার্সেলোনার অধিনায়ক লিওনেল মেসি। কিন্তু বেশিক্ষণ থাকতে পারেননি অনুশীলনে। নতুন মৌসুম শুরুর আগে প্রাক-মৌসুম প্রস্তুতিতেই ইনজুরিতে পড়েন মেসি।

রোববার রাতে আর্সেনালকে ২-১ গোলে হারিয়ে হুয়ান গাম্পার ট্রফি জিতেছে বার্সেলোনা। এ ম্যাচে দলের সঙ্গে ছিলেন মেসি, তবে মাঠে নামেননি। কারণে নতুন মৌসুমের অনুশীলনেই তিনি যোগ দিয়েছেন সোমবারে।

আর অনুশীলনের প্রথম দিনেই ছিটকে যান মাঠ থেকে। বার্সেলোনার পক্ষ থেকে আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়েছে অনুশীলন করতে গিয়ে ডান পায়ের হাঁটুর নিচের পেশিতে চোট পেয়েছেন মেসি।

বিবৃতিতে তারা উল্লেখ করেছে, ‘আমাদের প্রথম একাদশের খেলোয়াড় লিওনেল মেসি সোমবার দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছিল। কিন্তু ডান পায়ের পেশিতে অস্বস্তি অনুভব করায় নিজেকে অনুশীলন থেকে সরিয়ে নিয়েছেন।

পরে পরীক্ষা-নিরীক্ষা ফল থেকে জানা গিয়েছে কাফ মাসলে গ্রেড ওয়ান ইনজুরি হয়েছে। যে কারণে মেসি বার্সেলোনাতেই থাকবেন এবং দলের সঙ্গে যুক্তরাষ্ট্রে যাবেন না। তিনি কবে নাগাদ সুস্থ্য হবেন তা জানানো হবে।’



আমার বার্তা/০৬ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন