শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
চট্টগ্রাম টেস্টের সম্ভাব্য ওপেনিং জুটির দুজনই শূন্যতে আউট
স্পোর্টস ডেস্ক :
৩১ আগস্ট, ২০১৯ ১২:০৬:৪৪
প্রিন্টঅ-অ+


ইমরুল-জহুরুলকে বাইরে রেখে যে দুই ব্যাটসম্যানকে দিয়ে চট্টগ্রাম টেস্টের সম্ভাব্য ওপেনিং জুটি সাজানোর কথা ভাবা হচ্ছিল, প্রস্তুতি ম্যাচে সে জুটির বেশামাল অবস্থা।

আজ (শনিবার) বৃষ্টিভেজা সকালে শেরে বাংলার প্রস্তুতি ম্যাচে মুশফিকুর রহীমের সবুজ দলের হয়ে ব্যাটিংয়ে নেমে শূন্য রানেই ফিরে গেছেন সাদমান ইসলাম ও সৌম্য সরকার।

দুই বাঁহাতির জন্য লাল দলের অধিনায়ক সাকিব আল হাসান পেস বোলিং বাদ দিয়ে শুরু করেন বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে নজর কাড়া তরুণ মেহেদী হাসানকে নিয়ে।

মেহেদীর বলে শর্ট মিডউইকেটে ক্যাচ দিয়ে প্রথম ওভারেই ফিরে গেছেন সাদমান। মাত্র এক ওভার বোলিং করা মোস্তাফিজুর রহমানের শিকার সৌম্য। পরিষ্কার বোল্ড হয়ে গেছেন এই বাঁহাতি ওপেনার।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৮ ওভারে সবুজ দলের সংগ্রহ ২ উইকেটে ৫ রান। অধিনায়ক মুশফিকুর রহিম আর বাঁহাতি মুমিনুল হক ব্যাটিংয়ে আছেন। বিপর্যয় সামাল দেয়ার চেষ্টা করছেন।



আমার বার্তা/৩১ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন